অস্ত্রের সন্ধান দিল ছাগল (ভিডিও)

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ০৮:৪৬ এএম, ০৬ অক্টোবর ২০১৮

মোটরভ্যানের বিচালি গাঁদার মধ্যে থরে থরে সাজিয়ে রাখাছিল অনেকগুলো এয়ারগান ও কয়েকটি দেশি রিভলবার। তিনজন ছিলেন ভ্যানে। তারা সীমান্ত দিয়ে এই অস্ত্র পাচারের চেষ্টা করছিলেন। তবে তাদের এ কাজে বাধ সাধে একটা ছাগল। আচমকা এসে ভ্যানে থাকা বিচালি খাওয়া শুরু করে দেয়। এরপরই দেখা মেলে এসব অস্ত্রের। ঘটনাটি ভারতের পশ্চিমবঙ্গের নদীয়া জেলার হাঁসখালি সীমান্ত এলাকার।

পশ্চিমবঙ্গের একটি সংবাদমাধ্যম জানায়, ওই এলাকার রামনগর পূর্বপাড়া দিয়ে অস্ত্রগুলো পাচারের চেষ্টা করা হচ্ছিল। সীমান্তে ছিল সীমান্তরক্ষীদের কড়া পাহারা। পরিস্থিতি বেগতিক দেখে ভ্যানের মালিকসহ বাকি দুজন কাওসর নামের এক স্থানীয় বাসিন্দাদের বাড়িতে ভ্যানটি রেখে কেটে পড়ার চেষ্টা করেন। কিন্তু সেখানেই বাধল যত বিপত্তি। আচমকা ভ্যানে থাকা বিচালি খেতে শুরু করে একটি ছাগল। বিচালি সরতেই বেরিয়ে আসে বন্দুকের বাঁট। কৌতূহলী এগিয়ে আসেন অন্যরাও। বিচালি সরাতেই চক্ষু চড়কগাছ। থরে থরে সাজানো এয়ারগান। এরপরেই অভিযুক্তদের আটকে রেখে পুলিশে খবর দেয়া হয়।

পুলিশের জানিয়েছে, অভিযুক্তদের নাম সাগর মল্লিক, ইনসান মণ্ডল ও কিশোর বিশ্বাস। এসব অস্ত্র কোথায় পাচার করা হচ্ছিল এবং কারা এই ঘটনায় যুক্ত রয়েছেন, তা তদন্ত করে দেখা হচ্ছে।

এসআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।