বিচারহীনতায় অপরাধ ও শিশুহত্যা বাড়ছে : এরশাদ


প্রকাশিত: ০২:৫৯ পিএম, ১৩ আগস্ট ২০১৫

জাতীয় পার্টির চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, বর্তমানে দেশে একের পর এক বীভৎস কায়দায় শিশুহত্যা ও নির্যাতনের ঘটনা ঘটছে। কারণ হচ্ছে- সামাজিক অস্থিরতা। কোনো কিছুতেই কারও ধৈর্য্য থাকছে না। এর কারণ হিসেবে প্রথমে দায়ী হচ্ছে বিচারহীনতা। বিচারহীনতার কারণেই দেশে অপরাধ ও শিশুহত্যার প্রবণতা বাড়ছে। এই অবস্থায় দেশ চলতে পারে না। তাই দেশের মানুষ দুই দলের হাত থেকে মুক্তি চায়।

বৃহস্পতিবার বনানীস্থ কার্যালয়ে টাঙ্গাইল জেলা জাতীয় পার্টির নেতাদের সাথে এক মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, ভূমি দখল, চাঁদাবাজী ও টেন্ডার বাজিতে দেশের মানুষ অতিষ্ট হয়ে পড়েছে। প্রায় প্রতিদিনই মানুষ খুন হচ্ছে। কিন্তু এর কোনো সঠিক বিচার নেই।

এরশাদ বলেন, দেশের মানুষ জাতীয় পার্টির শাসনামলের কথা এখনো ভুলে নাই। তখন মানুষ শান্তিতে ছিল। প্রশাসনের সকল ক্ষেত্রেই শৃঙ্খলা ছিল। দেশে সঠিক বিচার ব্যবস্থা চালু ছিল। এই জন্য দেশে উন্নয়নের জোয়ার ছিল। দেশের মানুষ আবার জাতীয় পার্টিকে ক্ষমতায় দেখতে চায়।

জাতীয় পার্টির মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলুর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- দলের প্রেসিডিয়াম সদস্য মো. আবুল কাশেম, ভাইস চেয়ারম্যান অধ্যাপক নুরুল ইসলাম মিলন, মো. নোমান, পার্টির সিনিয়র যুগ্ম মহাসচিব মো. রেজাউল ইসলাম ভূঁইয়া, যুগ্ম মহাসচিব জহিরুল ইসলাম জহির, নুরুল ইসলাম নুরু, কেন্দ্রীয় নেতা শাহী আজম প্রমুখ।

আরএস/এমআরআই

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।