ছেলে হত্যার বিচার চাইতে হিন্দু হলেন মুসলিম বাবা

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ১২:৩৭ পিএম, ০৩ অক্টোবর ২০১৮

ছেলের মৃত্যুর সুবিচার চাইতে পরিবারের ১২ সদস্যসহ স্বেচ্ছায় হিন্দু ধর্ম গ্রহণ করেছেন এক মুসলিম বাবা। ওই ব্যক্তির নাম আখতার বলে জানা গেছে। তার আশা, পুলিশ এবার যদি তার ছেলের মৃত্যুর বিষয়টি তদন্তে করে। বুধবার কলকাতা নিউজ ডট টিভির এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, ভারতের উত্তর প্রদেশের বাগপত জেলার বদরকা গ্রামের আখতার সোমবার ধর্ম পরিবর্তন করে পরিবারের ১২ জনকে নিয়ে হিন্দু হয়েছেন। স্থানীয় মহকুমা প্রশাসকের (এসডিও) কাছে হলফনামা দিয়ে আখতার জানিয়েছেন, তার এ ধর্মান্তর স্বেচ্ছায়।

এসডিও ঋষিরেন্দ্র কুমার জানিয়েছেন, কয়েক মাস আগে ছেলের মৃত্যুর তদন্তে পুলিশের ভূমিকায় ওই পরিবার সন্তুষ্ট নয়। আখতারের বিশ্বাস, পুলিশ এবার তার ছেলের মৃত্যু বিষয়টি সুনজরে দেখবে।

যুব হিন্দু বাহিনীর প্রধান শৌখেন্দ্র খোকর জানান, আখতার হিন্দু রীতি মেনে একটি যজ্ঞ করেছেন। তার ধারণা, তার ছেলে খুন হয়েছে। আত্মহত্যা দেখাতে তাকে হত্যা করে তার দেহ ঝুলিয়ে দেয়া হয়েছিল। তবে পরিবারের সদস্যদের বক্তব্যে কর্ণপাত না করে পুলিশ এটিকে আত্মহত্যা বলে জানিয়ে দেয়। আখতার মুসলিমদের কাছে সাহায্য চেয়েও পাননি।

এসআর/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।