বরিশাল গণপূর্তের নির্বাহী প্রকৌশলীকে স্ট্যান্ড রিলিজ


প্রকাশিত: ০১:২৭ পিএম, ১২ আগস্ট ২০১৫

বরিশাল গণপূর্তের নির্বাহী প্রকৌশলী মো. জাকির হোসেনকে স্টান্ড রিলিজ (তাৎক্ষণিক বদলি) করা হয়েছে। আগামী ১৬ আগস্টের মধ্যে তাকে বরিশাল কর্মস্থল ত্যাগ করে ঢাকায় গণপূর্তের কেন্দ্রীয় দফতরে যোগদান করতে নির্দেশ দেওয়া হয়েছে। বুধবার দুপুরে এক ফ্যাক্স বার্তার মাধ্যমে জাকির হোসেনকে স্টান্ড রিলিজ করা হয়।

বরিশাল গণপূর্তের কার্যালয়ের একটি নির্ভরযোগ্য সূত্র জানায়, এর আগে গত ২৯ জুলাই এক আদেশে নির্বাহী প্রকৌশলী জাকির হোসেনকে ওএসডি করে ঢাকায় বদলির আদেশ দেওয়া হয়েছিল। তবে ওএসডির আদেশ কবে নাগাদ কার্যকর হবে এ বিষয়ে সুনির্দিষ্টভাবে উল্লেখ করা ছিল না।

এ অবস্থায় বুধবার এক ফ্যাক্স বার্তার মাধ্যমে জাকির হোসেনকে ১৬ আগস্টের মধ্যে ঢাকায় যোগদানের নির্দেশ দেওয়া হয়। একই আদেশে বরগুনা গণপূর্তের নির্বাহী প্রকৌশলী ওসমান গণিকে বরিশালে নির্বাহী প্রকৌশলী হিসাবে বদলি করা হয়েছে।

উল্লে­খ্য, নির্বাহী প্রকৌশলী জাকির হোসেনের বিরুদ্ধে ঠিকাদারদের নামে বরাদ্দকৃত অর্থ আত্মসাত, ভুয়া বিল ভাউচার তৈরি, নিজের পছন্দের ঠিকাদারদের মাঝে কাজ বন্টন, কাজের মান নিয়ন্ত্রণ না করা, ঠিকাদার ও সরকারি দফতরের কর্মকর্তাদের সঙ্গে দুর্ব্যবহার করাসহ অসংখ্য অভিযোগ রয়েছে।

সাইফ আমীন/এমজেড/এমআরআই

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।