পুলিশ সদস্যদের প্রধানমন্ত্রীর ধন্যবাদ


প্রকাশিত: ১২:০৩ পিএম, ০৮ অক্টোবর ২০১৪

পবিত্র ঈদ-উল-আযহা ও দুর্গাপূজায় পেশাদারিত্বের সঙ্গে দায়িত্ব পালন এবং ট্রাফিক ব্যবস্থা স্বাভাবিক রাখার জন্য পুলিশ সদস্যদের ধন্যবাদ জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বুধবার পুলিশ হেডকোয়ার্টার এর জনসংযোগ কর্মকর্তা এ কে এম কামরুল আহছান কর্তৃক গণমাধ্যমে পাঠানো এক বার্তায় এ তথ্য জানানো হয়।

প্রধানমন্ত্রী পবিত্র ঈদ-উল-আযহার দিন সকালে গণভবনে সমাজের বিভিন্ন স্তরের মানুষের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময়কালে পুলিশের আইজিপি হাসান মাহমুদ খন্দকারসহ ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তাদের নিকট এ সন্তুষ্টির কথা জানান।

বার্তায় প্রধানমন্ত্রী বলেন, ঈদ এবং দুর্গাপূজায় পুলিশ সদস্যরা আন্তরিকতা, নিষ্ঠা ও পেশাদারিত্ব বজায় রেখে আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রেখেছে। এছাড়া ঘরমুখো মানুষের নিরাপদ যাতায়াত এবং যানবাহন চলাচল সুষ্ঠু ও স্বাভাবিক রাখতে অক্লান্ত পরিশ্রম করেছে পুলিশ বাহিনী।

আর এ জন্য তিনি আইজিপি, ঢাকা মহানগর পুলিশ কমিশনারসহ পুলিশের সকল স্তরের সদস্যদের আন্তরিক ধন্যবাদ জানান।

শুভেচ্ছা বিনিময়কালে অতিরিক্ত আইজিপি এ কে এম শহীদুল হক, র‌্যাবের মহাপরিচালক মো. মোখলেছুর রহমান, ডিএমপি কমিশনার বেনজীর আহমেদসহ ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।