সংসার ভাঙছে বরিস জনসনের

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ১০:৫০ এএম, ০৮ সেপ্টেম্বর ২০১৮

ব্রিটেনের সাবেক পররাষ্ট্রমন্ত্রী বরিস জনসনের দীর্ঘ ২৫ বছরের সংসার ভাঙতে চলেছে। বরিস জনসন এবং তার স্ত্রী মারিনা হুইলার তাদের ডিভোর্সের বিষয়টি নিশ্চিত করেছেন।

এক যৌথ বিবৃতিতে তারা জানান, ডিভোর্সের প্রক্রিয়া শুরু হয়েছে। ওই বিবৃতিতে আরও বলা হয়েছে, কয়েক মাস আগেই ২৫ বছরের দাম্পত্য জীবনের ইতি ঘটানোর বিষয়ে একমত হয়েছেন তারা। তবে বন্ধুত্বপূর্ণ সম্পর্কের মাধ্যমে তারা তাদের চার সন্তানের দায়িত্ব যথাযথভাবে পালন করবেন বলেও জানিয়েছেন।

১৯৯৩ সালে মারিনাকে বিয়ে করেন বরিস জনসন। তাদের চার সন্তান লারা লেটিস, মিলো আর্থার, ক্যাসিয়া পিচেস এবং থিওডোর অ্যাপোলো। এর আগে বরিস জনসন অ্যালেগ্রা মোস্তিন ওয়েনকে বিয়ে করেন।

গণমাধ্যমের খবরে বলা হয়েছে, বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়েছেন জনসন। ২০০৪ সালে সাংবাদিক পেট্রোনেলা ওয়্যাটের সঙ্গে সম্পর্ক রয়েছে বলে নিজেই স্বীকার করেন বরিস। ওয়্যাট অন্তঃসত্ত্বা হন ও গর্ভপাত করান। তাদের সম্পর্ক ছিল চার বছরের।

২০০৯ সালে হেলেন ম্যাকিনটায়ার নামে এক শিল্প পরামর্শদাতার সঙ্গে নাম জড়ায় বরিস জনসনের। হেলেনের সন্তানের বাবা হন তিনি। এত কিছুর পরেও মারিনার সঙ্গে তার সম্পর্ক টিকে ছিল। কিন্তু এবার বিচ্ছেদের পথেই হাঁটলেন তারা।

টিটিএন/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।