ফেসবুকে ঢুকতেই এলো কাঁপুনি দিয়ে জ্বর

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ০৯:৫৪ এএম, ০১ সেপ্টেম্বর ২০১৮
প্রতীকী ছবি

যাত্রা শুরুর পর ফেসবুককে কখনো পেছন ফিরে তাকাতে হয়নি। পেছন ফিরে তাকাতে হয় না এর ব্যবহারকারীদেরও। সামাজিক যোগাযোগ মাধ্যম হিসেবে বর্তমানে সবচেয়ে শক্তিশালী ফেসবুকই।

ফেসবুক ব্যবহারের নানাবিধ সুবিধা যেমন রয়েছে, তেমনি রয়েছে কিছু অসুবিধাও। কিন্তু ভারতে ঘটেছে এক অদ্ভুত ঘটনা। ভারতীয় গণমাধ্যম এবিপি আনন্দের এক খবরে বলা হয়েছে, জলপাইগুড়িতে ফেসবুকে লগ-ইনের পরেই কাঁপুনি দিয়ে জ্বর এসেছে এক ছাত্রের।

ফলে রহস্য দেখা দিয়েছে ওই ছাত্রের অসুস্থতা ঘিরে। বলা হচ্ছে, ফেসবুকে লগ-ইনের পরই কাঁপুনি দিয়ে জ্বর আসে ছাত্রের, বিভ্রান্তের মতো ছোটাছুটি করতে শুরু করে সে।

এই প্রতিবেদনে আরও বলা হয়েছে, ওই ছাত্রের অদ্ভুত এই কর্মকাণ্ডে ভয় পেয়ে যায় তার বাবা-মা। ছাত্রটি নিজের হাতে থাকা মোবাইল ফোনটি ছুড়েও ফেলে দেয়।

এ দিকে ঘটনায় তাজ্জব বনে যাওয়া এই ছাত্রের পরিবার ওঝা ডেকে নিয়ে এসে দেখিয়েছে।

আসলেও কী হয়েছিল ওই ছাত্রের, ফেসবুকে লগইন করেই তিনি কী দেখেছিলেন বা হঠাৎ করে কেনই বা তার কাঁপুনি দিয়ে জ্বর আসল তা স্পষ্ট নয় ওই প্রতিবেদনে।

এনএফ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।