বেনাপোলে শিশুসহ ৯ বাংলাদেশি আটক


প্রকাশিত: ১২:৪৮ পিএম, ০৯ আগস্ট ২০১৫
ফাইল ছবি

ভারত থেকে অবৈধ পথে দেশে ফেরার সময় রোববার সকালে যশোরের বেনাপোল সীমান্তের পুটখালি গ্রাম থেকে শিশুসহ নয় বাংলাদেশি নারী পুরুষকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা।

আটকরা হলেন, মাগুরার মোহাম্মদপুরের আব্দুল কাদেরের স্ত্রী হোসনে আরা (৪৫), মাদারীপুরের শিবচর থানার লিংকি গ্রামের রজব আলীর ছেলে আলাউদ্দিন (৬৫), আলাউদ্দিনের মেয়ে সোনাভান (৬), নজরুলের মেয়ে নূরবানু (২৮) ও আদিয়া (৬), নড়াইলের দেয়াবাগ এলাকার খোরশেদের মেয়ে আফরোজা (২২), মান্নানের স্ত্রী মনিরা (৩০), নোয়াখালীর  সোনাডাঙ্গা এলাকার আব্দুর রবের ছেলে জাকির (২২) ও অনিক ভৌমিকের স্ত্রী চায়না (৩৬)।

বেনাপোল চেকপোস্ট বিজিবি ক্যাম্পের সুবেদার আইয়ুব হোসেন জাগো নিউজকে জানান, অবৈধভাবে সীমান্ত অতিক্রমের সময় বিজিবি সদস্যরা ধাওয়া করলে পাচারকারীরা এসব শিশুসহ নারী-পুরুষকে ফেলে পালিয়ে যান।  পরে সেখান থেকে তাদের আটক করে পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে।

বেনাপোল পোর্ট থানা পুলিশের সহকারী উপপরিদর্শক (এএসআই) তাইজুল ইসলাম জাগো নিউজকে জানান, আটকদের বিরুদ্ধে অবৈধ পারাপারের অভিযোগে মামলা হয়েছে।  রোববার দুপুরে তাদের যশোর আদালতে পাঠানো হয়েছে।

মো. জামাল হোসেন/এমজেড/এমআরআই

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।