হৃতিকের সঙ্গে কাজ করবেন না দীপিকা


প্রকাশিত: ০৬:৪৮ এএম, ০৯ আগস্ট ২০১৫

যশরাজ ফিল্মিসের জনপ্রিয় সিরিজ ‘ধুম’। এরইমধ্যে তিনটি পর্ব নির্মিত হয়েছে। তিনটি ছবিতে দেখা গেছে এশা, বিপাশা, ঐশ্বর্য ও ক্যাটরিনার মোহনীয় রুপ। শোনা যাচ্ছিল পরবর্তী পর্বে ধুম কন্যা হয়ে কাজ করবেন দীপিকা পাড়ুকোন।

তার সাথে নায়ক হিসেবে থাকবেন ধুম-২ এর হৃত্বিক রোশন। এমনই খবর উড়ছিল টিনসেলের বাতাসে। আর এই খবরে দীপিকা-হৃতিক অনুরাগীরাও দিন গুনতে শুরু করে দিয়েছিলেন কবে এই জুটিকে পর্দায় দেখতে পাবেন তারা।

তবে তা বোধহয় আর হয়ে উঠল না। সম্প্রতি দীপিকা আপত্তি জানিয়েছেন হৃত্বিকের সাথে কাজ করতে আপত্তি আছে তার। তিনি সরাসরি বলেছেন, ‘আমি হৃতিকের সঙ্গে কোনো ছবি করছি না!’

হৃত্বিক সম্পর্কে দীপিকার এমন বক্তব্যে অবাক হয়েছে বলিউড। কিছুদিন আগেই কিং শাহরুখ খানকে চ্যালেঞ্জ করে বিতর্কের জন্ম দিয়েছিলেন দীপিকা। এবার হৃত্বিককে নিয়ে বেঁফাস মন্তব্য করে সেই বিতর্কে নতুন করে ঘি ঢাললেন। সবাই ভাবছেন কোনো কারণে দীপিকার মাথা বিগড়ে আছে। নইলে কি আর শাহরুখ-হৃত্বিকের মতো তারকাদের ছোট করতে যান তিনি।

অন্যদিকে বলিঅন্দরের খরব, আদিত্য চোপড়া ‘ধুম-ফোর’ তৈরির কথা ভাবছেন। আর এবারের সিরিজের জন্য হৃতিকে নেবেন বলে ঠিক করেছেন। তবে প্রতিবারের মতো এবারও পুলিশের ভূমিকায় থাকবেন অভিষেক বচ্চন ও উদয় চোপড়া।

এলএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।