ছত্তিশগড়ে নিরাপত্তা বাহিনীর অভিযানে ১৪ মাওবাদী নিহত

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ০২:৫৪ পিএম, ০৬ আগস্ট ২০১৮

ভারতের ছত্তিশগড় রাজ্যের সুকমার কন্তা গোলাপাল্লি পুলিশ স্টেশনের কাছে নিরাপত্তা বাহিনীর অভিযানে কমপক্ষে ১৪ মাওবাদী নিহত হয়েছে। পুলিশ জানিয়েছে, অভিযান এখনও চলছে। সোমবারের ওই অভিযানে কমপক্ষে ১৬টি অস্ত্র জব্দ করা হয়েছে।

রাজ্য পুলিশের এক ঊর্ধ্বতন কর্মকর্তা বলেন, সুকমার মিকা টং জঙ্গলে সোমবার সকালে রুটিন মাফিক তল্লাশি চালাচ্ছিলেন ডিস্ট্রিক্ট রিজার্ভ গার্ড, সিআরপিএফ এবং স্পেশাল টাস্ক ফোর্সের সদস্যরা। গোল্লাপাল্লি এবং কোঁটার মাঝে পৌঁছাতেই প্রায় দুই শতাধিক মাওবাদী ঘিরে ধরে যৌথবাহিনীর সদস্যদের।

দু'পক্ষের মধ্যে তুমুল গোলাগুলি শুরু হয়। নিরাপত্তা সদস্যদের লক্ষ্য করে মুহুর্মূহু গুলি ছুটে আসছিল জঙ্গলের ভেতর থেকে। সঙ্গে সঙ্গে পাল্টা জবাব দেয়া হয়।

ওই কর্মকর্তা জানান, ঘটনাস্থল থেকে ১৪ মাওবাদীর মরদেহ উদ্ধার করা হয়েছে। সেই সঙ্গে ১৬টি আগ্নেয়াস্ত্রও জব্দ করা হয়েছে। গত জুলাইয়ে বিজাপুর জেলায় নিরাপত্তাবাহিনীর সঙ্গে সংঘর্ষে ৮ মাওবাদী নিহত হয়।

টিটিএন/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।