মোদির বিমানে গ্রেনেড


প্রকাশিত: ০৪:৪৪ পিএম, ০৪ অক্টোবর ২০১৪

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে বহনের জন্য ব্যবহৃত বিকল্প বিমানে একটি অকেজো গ্রেনেড পাওয়া গেছে। শনিবার দিল্লি থেকে সৌদি আরবের জেদ্দায় যাওয়ার পথে এয়ার ইন্ডিয়ার বোয়িং-৭৪৭-৪০০ বিমানে নিষ্ক্রিয় অবস্থায় গ্রেনেডটি পাওয়া যায়। খবর- টাইমস অব ইন্ডিয়া

গত বৃহস্পতিবার মোদিকে যুক্তরাষ্ট্র থেকে ভারত ফেরত আনতে অতিরিক্ত হিসেবে এ বিমানটি দিল্লি বিমান বন্দরে অপেক্ষমান ছিল। কোনো কারণে মোদিকে বহনকারী জেট বিমানে সমস্যা দেখা দিলে এই বিমানটি ব্যবহার করা হত। তবে মোদি তার জেট বিমানে করে ভারতে ফেরার পর বিমানটিকে বাণিজ্যিক ফ্লাইটের অনুমতি দেওয়া হয়।

পূর্ব নির্ধারিত সূচি অনুযায়ি বিমানটি শনিবার দিল্লি থেকে মুম্বাই-হায়দরাবাদ হয়ে সৌদি আরবের জেদ্দায় পৌঁছায়। কিন্তু পথেই বিমানের বিজনেস ক্লাসে নিষ্ক্রিয় অবস্থায় গ্রেনেডটি পাওয়া যায়। তবে কখন কিভাবে এটি পাওয়া যায়, সে সম্পর্কে বিস্তারিত জানা যায়নি।

জেদ্দা বিমানবন্দর কর্তৃপক্ষ ফ্লাইট চালানোর অনুমতি দিলেও বিমানটি আপাতত সেখানেই হ্যাঙ্গারে আছে। গ্রেনেডের ঘটনা তদন্তে ভারতীয় নিরাপত্তা সংস্থা জেদ্দা যাওয়ার কথা রয়েছে।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।