মুক্তির আগেই বাহুবলিকে টেক্কা দিল শ্রীমানতুডু!


প্রকাশিত: ০৭:৩৭ এএম, ০৮ আগস্ট ২০১৫

ভারতের বহুল আলোচিত ছবি ‘বাহুবলি’। বিগ বাজেটের রেকর্ড দিয়ে শুরু করে একের পর এক রেকর্ড ছবিটি গড়েই চলেছে। বিশাল পোস্টারের জন্য নাম উঠেছে গিনেজ বুকেও। ছাড়িয়ে গেছে ৫০০ কোটির ব্যবসা!

এ হিসেবে ভারতে প্রথম কোনো আঞ্চলিক ছবি হিসেবে ৫০০ কোটির ঘরে ঢোকার রেকর্ডটিও বাহুবলির। রেকর্ডের জাহাজসম এই ছবিটিকেই কি না টেক্কা দিয়ে গেল মুক্তি পেতে যাওয়া দক্ষিণী আরেকটি চলচ্চিত্র! সে ছবির নাম শ্রীমানতুডু।
 
এক দর্শক ১০ হাজার টাকায় বাহুবলি ছবির টিকেট কিনে রেকর্ড গড়েছিলেন। সম্প্রতি বাহুবলি’র সেই রেকর্ড ভেঙে গেল। আমেরিকায় এক দর্শক শ্রীমানতুডু ছবিটির অগ্রিম ১০টি টিকেট কিনতে খরচ করেছেন ভারতীয় মুদ্রায় প্রায় সাড়ে ৯ লাখ টাকা।
 
জানা গেছে, ভারতের দক্ষিণের অনেক হলে শ্রীমানতুডু ছবির প্রিমিয়াম শো’র টিকেট ১ থেকে ৩ হাজার টাকা পর্যন্ত দাম উঠছে। আমেরিকায়ও ছবিটির অগ্রিম টিকেটের দাম অস্বাভাবিক হারে বাড়ানো হয়েছে। ছবির অভিনেতা মহেশ বাবুর খুবই ভক্ত এক আমেরিকা প্রবাসী তার পরিবারের সকলের জন্য একসঙ্গে ১০টি টিকেট কেনার জন্য উঠেপড়ে লাগেন। কিন্তু কিছুতেই ১০টি টিকেট একসঙ্গে পাচ্ছিলেন না। শেষ পর্যন্ত তিনি বড়সড় একটি দাম হাঁকেন। ১৫ হাজার মার্কিন ডলারে তিনি ১০টি টিকেট পান। ভারতীয় মুদ্রায় যার দাম দাঁড়ায় ৯.৫৮ লাখ টাকা।
 
দক্ষিণী ছবির জনপ্রিয় অভিনেতা মহেশ বাবু এবং অভিনেত্রী শ্রুতি হাসান শ্রীমানতুডুতে মূল দুটি চরিত্রে অভিনয় করেছেন।

এলএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।