রাজধানীতে বাসায় বিস্ফোরণ, আহত ৩


প্রকাশিত: ০৪:০৯ এএম, ০৮ আগস্ট ২০১৫

রাজধানীর সেন্ট্রাল রোডের একটি বাসায় বিস্ফোরণের ঘটনায় তিনজন আহত হয়েছেন। শনিবার সকাল আটটার দিকে এ ঘটনা ঘটে। কলাবাগান থানার উপপরিদর্শক (এসআই) সাইফুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

আহতরা হলেন, কলেজছাত্রী সাবেকুন্নাহার পান্না (২৮), তার ভাই দেলোয়ার হোসেন ( ২৬) ও মামা ফজলুর রহমান (৪৫)। তাদের মধ্যে সাবেকুন্নাহারের অবস্থা সঙ্কটাপন্ন। তার শরীরের ৯৫ শতাংশ পুড়ে গেছে। পান্না নেত্রকোনা সরকারি কলেজের মাস্টার্স শেষ বর্ষের ইসলামের ইতিহাসের ছাত্রী বলে জানান গেছে। এছাড়া ভাই দেলোয়ার হোসেন মীরপুর সরকারি বাংলা কলেজের একাউন্টিংয়ের মাস্টার্সের ছাত্র। আর মামা ফজলুর রহমান প্রজেক্ট বিল্ডার্স লিমিটেডের জেলারেল ম্যানেজার।

ঢাকা মেডিকেল কলেজে হাসপাতালের বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি বিভাগের আবাসিক সার্জন ডা. পার্থ শঙ্কর পাল জানান, সাবেকুন্নাহারে শরীরের ৯৫ শতাংশ, দেলোয়ারের ৪ শতাংশ এবং ফজলুর রহমানে শরীরের ২৮ শতাংশ পুড়ে গেছে।

এসআই সাইফুল ইসলাম জানান, কী কারণে বিস্ফোরণ ঘটলো জানা যায়নি। আহতরা ধারণা করছেন, বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে বিস্ফোরণ ঘটতে পারে।

এএইচ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।