বরিশালে পুলিশ পরিচয়ে ছিনতাই


প্রকাশিত: ০১:০১ পিএম, ০৭ আগস্ট ২০১৫

বরিশাল নগরীর নিউ সার্কুলার রোডে পুলিশি তল্লাশির নামে নূরজাহান বেগম (৫৭)  নামে এক রিকশা আরোহীর স্বর্ণালঙ্কার ছিনিয়ে নিয়েছে দুর্বৃত্তরা। শুক্রবার দুপুর সোয়া ১টার দিকে এ ঘটনা ঘটে। ছিনতাইয়ের শিকার ওই নারী নগরীর আলেকান্দার বাসিন্দা।
 
নূরজাহান বেগমের জামাতা অ্যাডভোকেট মো. আরিফ জানান, শাশুড়ি নূরজাহান বেগম আলেকান্দা থেকে রিকশা করে করিম কুটির তার বাসার উদ্দেশ্যে যাচ্ছিলেন। নিউ সার্কুলার রোড অতিক্রমকালে তিন দুর্বৃত্ত নিজেদের পুলিশের লোক পরিচয় দিয়ে তার শাশুড়িকে বলেন, হাতেম আলী কলেজ এলাকায় বোম ফুটেছে তাই তল্লাশি চালানো হচ্ছে।

এ সময় তারা ব্যাগ তল্লাশি করে এবং এক পর্যায়ে নূরজাহান বেগমের গলার চেইন, কানের অলঙ্কার ও আংটি খুলে নিয়ে দ্রুত পালিয়ে যায়। এ ঘটনায় তার শাশুড়ি থানায় লিখিত অভিযোগ দিয়েছেন বলেও জানান তিনি।
 
ঘটনার সত্যতা স্বীকার করে কোতয়ালী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) আতাউর রহমান জানান, ওই নারীর দেয়া অভিযোগ তদন্ত করে অপরাধীদের সনাক্ত করে গ্রেফতারের চেষ্টা চলছে।

সাইফ আমীন/এআরএ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।