সন্ধ্যায় বিয়ের পিঁড়িতে বসছেন রুমানা (দেখুন ছবিতে)


প্রকাশিত: ০৯:১৭ এএম, ০৭ আগস্ট ২০১৫

অবশেষে তৃতীয়বারের মত বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন জনপ্রিয় অভিনেত্রী রুমানা। শুক্রবার সন্ধ্যায় নিউইয়র্কের ওয়ার্ল্ড ফেয়ার মেরিনা হলে রুমানা ও এলিনের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে। নতুন জীবনকে স্বাগত জানাতে জমকালো অনুষ্ঠানের আয়োজন করেছেন রুমানা ।



রোমনার হলুদের আয়োজন দেখে চোখ ছানাবড়া হয়ে যেতে পারে অনেকের। আসরে রুমানা প্রবেশ করেছেন রঙবহুল পালকিতে চড়ে। আর তার স্বামী ধণ্যাঢ্য ব্যবসায়ী এলিন রহমান রঙিন ছাতা মাথায়।



জমকালো মঞ্চে বসে নবদম্পতি আশীর্বাদ স্বরূপ হলুদ মেখেছেন গায়। ছিলেন প্রবাসী শিল্পী অভিনেতা টনি ডায়েস, প্রিয়া ডায়েস, মডেল মিলা ইসলাম, সাংবাদিক হাসানুজ্জামান সাকিসহ অনেকে।

প্রঙ্গত, এর আগে রুমানা প্রথমে উপস্থাপক ও নির্মাতা আনজাম মাসুদকে বিয়ে করেন। পরে সে বিয়ে ভেঙ্গে গেলে দ্বিতীয় বিয়ে করেন সাজ্জাদ নামে ঢাকার আরেক ব্যবসায়ীকে। সে বিয়ে কয়েক বছর টিকলেও দিন গড়ানোর সাথে একে অন্যের বিরুদ্ধে অভিযোগ বাড়ছিলো।



এরই মধ্যে রুমানা-সাজ্জাদ ছাড়াছাড়ির গুঞ্জন শুরু হলে বছরখানেক আগে রুমানা আমেরিকায় চলে যান। সেখানে ব্যবসায়ী এলিন রহমানের সঙ্গে পরিচয় হলে এক পর্যায়ে দুইজন প্রেমে জড়িয়ে পড়েন। এরপর তিনি দেশে না ফিরে এলিনকে বিয়ের সিদ্ধান্ত নেন।

এসকেডি/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।