কাবুলে গোয়েন্দা সংস্থার বহরে আত্মঘাতী হামলা

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ০১:৫৭ পিএম, ২৬ জুলাই ২০১৮

আফগানিস্তানের জাতীয় গোয়েন্দা সংস্থার একটি বহরে আত্মঘাতী হামলা চালিয়েছে তালেবান। তবে রাজধানী কাবুলে বৃহস্পতিবার সকালে চালানো ওই হামলায় কতজন হতাহত হয়েছে তা এখনো নিশ্চিত হওয়া যায়নি বলে জানিয়েছেন স্থানীয় কর্মকর্তারা।

কাবুল পুলিশের মুখপাত্র হাসমত স্তানেকজাই বলেন, রাজধানী কাবুলের পশ্চিমে ভোর ৫টায় তালেবানরা এ হামলা চালায়। গাড়িতে করে আসা তালেবান জঙ্গিগোষ্ঠীর আত্মঘাতী এক ব্যক্তি গোয়েন্দা সংস্থার বহর লক্ষ্য করে হামলা চালায়।

ওই হামলায় কোন বেসামরিক নাগরিক কিংবা গোয়েন্দা সংস্থার কেউ হতাহত হয়েছে কিনা তা নিশ্চিত হওয়া যায়নি। পুলিশের ওই মুখপাত্র বলেন, এ হামলায় চারজন নিহত এবং পাঁচজন আহত হয়েছে। তবে জনস্বাস্থ্য মন্ত্রণালয়ের এক মুখপাত্র বলেছেন, তিনজন গুরুতর আহত ব্যক্তিকে শহরের একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদিকে তালেবানের এক বিবৃতিতে বলা হয়েছে, ওই হামলায় গোয়েন্দা সংস্থার লোকজনসহ ১০ জনের বেশি হতাহত হয়েছে।

টিটিএন/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।