বৃদ্ধা মাকে অবরুদ্ধ রেখে প্যানেল মেয়রের নির্যাতন!


প্রকাশিত: ১২:৫০ পিএম, ০৬ আগস্ট ২০১৫

বরিশালের বানারীপাড়া পৌর সভার দুই নম্বর ওয়ার্ড কাউন্সিলর ও প্যানেল মেয়র মশিউর রহমান কামালের বিরুদ্ধে মা নুরুন্নাহার বেগমের ওপর (৬৫) নির্যাতন চালিয়ে অবরুদ্ধ করে রাখার অভিযোগ পাওয়া গেছে। প্রায় ১৪ ঘণ্টা অবরুদ্ধ থাকার পর বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে পুলিশ গিয়ে তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করান।

কামালের ছোট ভাই বানারীপাড়া উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক সাইফুর রহমান রাসেল জানান, জমির ভাগ বন্টন নিয়ে বিরোধ ও মামলা পরিচালনা করতে ব্যয় হওয়া ৬ লাখ টাকার দাবিতে বুধবার রাত সাড়ে ৯টার দিকে মা নূরুন্নাহার বেগমকে মারধর করেন বড় ভাই কাউন্সিলর কামাল। পাশাপাশি ওই কক্ষে তাকে অবরুদ্ধ করে রাখা হয়। কামালের ভয়ে নুরুন্নাহর বেগমের চিকিৎসার জন্য কেউ এগিয়ে না আসায় খবর পেয়ে ওসি জিয়াউল আহসান বাসায় গিয়ে ১৪ ঘণ্টা পর উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপেপ্লক্সে ভর্তি করেন।

ঘটনার সত্যতা স্বীকার করে বানারীপাড়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জিয়াউল আহসান জানান,  পৌর কাউন্সিলর কর্তৃক মাকে মারধর করে আটকে রাখার খবর পেয়ে নূরুন্নাহার বেগমকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। তিনি আরো জানান, স্থানীয় সংসদ সদস্য অ্যাডভোকেট তালুকদার মো. ইউনুছ বিষয়টি জানতে পেরে তাকে ব্যবস্থা নিতে বলেছেন। সে অনুযায়ী আহত মা অভিযোগ করলে তিনি আইনগত ব্যবস্থা নিবেন।

সাইফ আমীন/এসএস/এমআরআই

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।