কুয়াকাটায় দুটি গলিত মরদেহ উদ্ধার


প্রকাশিত: ১০:১৪ এএম, ০৬ আগস্ট ২০১৫

কুয়াকাটা সমুদ্র সৈকত ও আন্ধার মানিক নদীর সাগর মোহনা কোমরপুরে পৃথক দু’টি অজ্ঞাত গলিত মরদেহ উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার এ দুটি মরদেহ উদ্ধার করা হয়।

প্রত্যক্ষদর্শী খাজুরা ফরেস্টের বিট অফিসার পলাশ চক্রবর্তী জানিয়েছেন, মরদেহটি গলিত এবং প্রায় কঙ্কাল অবস্থায় পৌঁছেছে। সনাক্ত করার কোনো উপায় নেই। পড়নে কিছু না থাকলেও একটি লাল রংয়ের শার্ট দেখে এটি পুরুষের এবং সাগরে মাছধরা ট্রলার ডুবির ঘটনায় কোনো জেলের মরদেহ হতে পারে বলে তিনি অনুমান করছেন।

উদ্ধারকৃত অপর মরদেহ সম্পর্কে মহিপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মনিরুজ্জামান জানিয়েছেন, মহিপুর ইউনিয়নের কোমরপুর সাগর মোহনায় পাওয়া মরদেহটি উদ্ধার করে পটুয়াখালী মর্গে পাঠানো হয়েছে। অর্ধগলিত মরদেহের শরীরে সাদা রংয়ের শার্ট ও শার্টের নিচে লাল রংয়ের গেঞ্জি ছিল। তবে এটি পুরুষের মরদেহ এবং সাগরের কোনো হতভাগ্য জেলের মরদেহ হতে পারে বলে তার ধারণা।

কলাপাড়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) মনিরুজ্জামানের সঙ্গে এ বিষয়ে কথা হলে তিনি জানান, পুলিশ একটি মরদেহ উদ্ধার করেছে এবং অপরটিও উদ্ধারের জন্য যাচ্ছে।  

এসএস/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।