অস্ত্রের মুখে ১৫ লাখ টাকা লুট


প্রকাশিত: ০৫:৪৬ এএম, ০২ অক্টোবর ২০১৪

পঞ্চগড়ে একটি ব্যবসা প্রতিষ্ঠান থেকে ১৫ লাখ টাকা লুটে নিয়েছে একদল দুর্বৃত্ত। জেলা শহরের জজকোর্টের পেছন থেকে একটি সিগারেট কোম্পানির পরিবেশক অফিস থেকে বুধবার রাতে ৯ জনের একটি দল অস্ত্র ঠেকিয়ে এই টাকা লুট করে।

পুলিশ ও সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, শহরের ডোকরোপাড়া এলাকায় ব্রিটিশ-আমেরিকান টোবাকোর স্থানীয় পরিবেশক মেসার্স মৌলভী ব্রাদার্সের অফিস। রাত ৯টার দিকে ৩টি মোটরসাইকেলে করে ৯ জন দুর্বৃত্ত আকস্মিক ওই প্রতিষ্ঠানে প্রবেশ করে। ৩-৪ মিনিটের অভিযানে তারা অস্ত্রের মুখে মৌলভী ব্রাদার্সের সুপারভাইজার রবিউল ইসলাম, আব্দুল মালেক, মো. রাজু ও আনোয়ার হোসেনের কাছ থেকে প্রায় ১৫ লাখ টাকা লুটে নিয়ে যায়। এ সময় তাদের ৮ জনের হাতে পিস্তল ও ১ জনের কাছে রামদা ছিল।

পঞ্চগড় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবীর ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, পঞ্চগড়ে অস্ত্র ব্যবহার করে লুটপাটের অভিযোগ এটাই প্রথম। মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।