গোপন ক্যামেরায় গোসলের দৃশ্য ধারণ করে ফেসবুকে দিলেন প্রতিবেশী

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ১১:৫৭ এএম, ০১ জুলাই ২০১৮

গোপন ক্যামেরায় এক গৃহবধূর গোসলের দৃশ্য ধারণ করে তা ফেসবুকে দিলেন প্রতিবেশী। নিজের স্পাই ক্যামের পরীক্ষা করতে গিয়ে এমন কাজ করেছে ভারতে মালদার কালিয়াচকের এক তরুণ।

জানা গেছে, কালিয়াচকের বাখরপুরের বাসিন্দা ওই গৃহবধূ। অভিযুক্ত তরুণ মহম্মদ ইমরুল কায়েস তাঁর প্রতিবেশী। দুই পরিবারের মধ্যে বেশ সুসম্পর্কই ছিল। সেই সুবাদে দুই বাড়ির লোকেরই দুই বাড়িতে যাতায়াত ছিল।

সম্প্রতি ইমরুল একটি স্পাই ক্যাম কেনেন। অভিযোগ, তারপরই সে ওই গৃহবধূদের বাড়িতে এসে সুযোগ বুঝে ক্যামেরাটি বাথরুমে লাগিয়ে দিয়ে যান। সেই গোপন ক্যামেরাতেই রেকর্ড হয় গৃহবধূর গোসলের দৃশ্য। তারপর সেই ভিডিও নিজের ফেসবুকে পোস্ট করেন অভিযুক্ত ইমরুল।

ফেসবুকেই বিষয়টি নজরে আসে গ্রামবাসীদের। এরপরই ওই তরুণের বিরুদ্ধে থানায় অভিযোগ করে ভুক্তভোগী পরিবার। তবে অভিযোগ পেয়েও পুলিশ নির্বিকার রয়েছে, যথোপযুক্ত কোনও ব্যবস্থা নিচ্ছে না বলে দাবি ওই গৃহবধূর পরিবারের।

এএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।