নিজের ছেলে-মেয়ের বিরুদ্ধে মামলা চন্দ্রজয়ী অলড্রিনের

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ১০:৩৭ এএম, ২৬ জুন ২০১৮

নিজের ছেলে-মেয়ে এবং ব্যবসায়ের সাবেক ব্যবস্থাপকের বিরুদ্ধে মামলা করেছেন মার্কিন নভোচারী বাজ অলড্রিন। ছেলে-মেয়ে এবং ব্যবস্থাপকের বিরুদ্ধে নিজের সম্পত্তি থেকে অর্থ চুরির অভিযোগ এনেছেন এই চন্দ্রজয়ী।

সোমবার ওই মামলার ঘটনা প্রকাশ করা হয়। মাত্র এক সপ্তাহ আগেই অলড্রিনের সন্তানরা তার আর্থিক সম্পত্তির মালিকানা পাওয়ার জন্য আদালতে আবেদন জানিয়েছিলেন।

তার পরিবারের সদস্যরা আদালতে বিচারকের কাছে জানিয়েছিলেন যে, তিনি মানসিকভাবে যথেষ্ঠ সুস্থ না থাকায় তার একজন আইনগত অভিভাবক প্রয়োজন।

৮৮ বছর বয়সী অলড্রিন চাঁদে পা রাখা নভোচারীদের মধ্যে দ্বিতীয় ব্যক্তি। গত সপ্তাহে ওয়াল স্ট্রিট জার্নালকে দেয়া এক সাক্ষাতকারে সাবেক এই মার্কিন বিমান বাহিনীর কর্নেল বলেন, আমার কোনো আইনগত অভিভাবকের প্রয়োজন নেই।

সন্তানদের বিরুদ্ধে করা মামলায় অলড্রিন অভিযোগ করেছেন যে, তার ছেলে, মেয়ে এবং তার সাবেক ব্যবস্থাপক ক্রিস্টিনা কর্প তার ব্যক্তিগত জীবনে হস্তক্ষেপ করেছে। তারা তাকে বিয়ে করতে দেয়নি।

টিটিএন/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।