বন্ধু দিবসে বন্ধুর জন্য উপহার


প্রকাশিত: ০৬:৪১ এএম, ০২ আগস্ট ২০১৫

আজ বন্ধু দিবস। বন্ধু তো সারাজীবনের জন্যই। তবু বছরের এই একটি দিন বন্ধুর জন্য, বন্ধুত্বের জন্য আলাদা করে রাখা। প্রতিবছর আগস্ট মাসের প্রথম রোববার পালন করা হয় বন্ধু দিবস। এই দিনে বন্ধুকে দিতে পারেন বিশেষ কোনো উপহার।

বন্ধুর জন্য উপহার কিনুন একটু বাছাই করে। এমন কিছু উপহার দিন, যা আপনাদের সম্পর্কটাকে প্রকাশ করে। বন্ধুর জন্য কিনে ফেলতে পারেন কার্ড, চকলেট, সুগন্ধি, নানা রকম শোপিস, বই, ডোরবেল।

মেয়েদের জন্য কানের দুল, খোঁপার কাঁটা, জুয়েলারি বক্স আবার ছেলেদের জন্য শেভিং কিট, বডি স্প্রেও কিনে দিতে পারেন। ঈদ উপলক্ষে পোশাক ছাড়াও অনেক মজার মজার উপহারও দিতে পারেন বন্ধুকে। যেগুলো নানা রকম গিফট কর্নারে পেয়ে যাবেন। তা ছাড়া লাইটার, সানগ্লাস, ছোট পার্টস, ওয়ালেট বা ব্রেসলেটও উপহারের তালিকায় রাখতে পারেন।

উপহার কেনার জন্য বাজেট যদি কম থাকে, তা হলে অনেকগুলো ছোট ছোট উপহার কিনুন। বাহারি হেয়ার ক্লিপ, গ্লিটারি লিপ কালার, পেন্ডেন্ট। ছোট পারফিউমের বটল, ড্রাই ফ্রুটসের প্যাকেট, সুগন্ধি মোমবাতি দিয়ে ভর্তি করে দিন একটি বাস্কেট। একটা সুন্দর ভেলভেটের রুমাল দিয়ে ঢেকে দিন।

উপহার দেওয়ার আগে প্রাইজ ট্যাগ অবশ্যই কেটে দেবেন। প্যাকেটের গায়ে দাম লেখা থাকলে অবশ্যই তা মুছে দেবেন।

নিজে হাতে উপহার দেওয়ার চেষ্টা করুন সবসময়। কেউ যদি দূরে থাকে, তা হলে উপহার কুরিয়ারে বা পোস্ট করে দিতে পারেন। উপহার ঠিক সময় মতো পৌঁছাল কি না, অবশ্যই সেটা ফোন করে জেনে নিন।

এইচএন/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।