বেনাপোলে ৩ নারীকে ফেরত দিলো বিএসএফ


প্রকাশিত: ০৯:০০ এএম, ৩০ জুলাই ২০১৫

অবৈধ পথে ভারতে যাওয়ার পর ভারত সীমান্তে আটক তিন বাংলাদেশি নারীকে হস্তান্তর করেছে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী (বিএসএফ)। বুধবার রাত সাড়ে ১০ টায় তাদের বেনাপোল চেকপোস্ট আইসিপি ক্যাম্পের বিজিবি সদস্যদের হাতে তুলে দেয়া হয়।

ফেরত আসা নারীরা হলেন, যশোরের সাইদ শেখের স্ত্রী সুমি (২৩), নওশের আলীর মেয়ে চম্পা খাতুন (২২) ও মান্দার গাজীর মেয়ে মোমেনা (২১)।

বেনাপোল বিজিবি ক্যাম্পের নায়েব সুবেদার আব্দুর রহিম জানান, ফেরত আসা নারীরা দালালের মাধ্যমে অবৈধভাবে ভারতে যাওয়ার জন্য সীমান্ত পার হয়। এ সময় বিএসএফ সদস্যরা তাদের আটক করে। পরবর্তীতে মানবিক কারণে ভারতীয় পুলিশের হাতে তুলে না দিয়ে বিজিবি সদস্যদের কাছে ফেরত দেয়। বিজিবি সদস্যরাও মাঝে মধ্যে আটক ভারতীয় নাগরিককে পুলিশে সোপর্দ না করে সুসম্পর্ক রক্ষা ও মানবিক কারণে বিএসএফের কাছে ফেরত দেয়। ফেরত আসা নারীদের বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে বলে তিনি জানান।

মো. জামাল হোসেন/এসএস/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।