আর্জেন্টিনার হয়ে আর খেলবেন না মেসি!


প্রকাশিত: ০৭:০৯ এএম, ২৯ জুলাই ২০১৫

দেশের জার্সিতে বেশ কিছুদিন খেলবেন না বর্তমান পৃথিবীর সেরা তারকা লিওনেল মেসি। অনেকটা অভিমান থেকেই এই সিদ্ধান্ত নিয়েছেন এই মহাতারকা। যদিও সরাসরি কিছু বলেননি। তবে ৮ সেপ্টেম্বর ডালাসে মেক্সিকোর বিরুদ্ধে প্রীতি ম্যাচ রয়েছে আর্জেন্টিনার। মেসি জানিয়ে দিয়েছেন, সেই ম্যাচে তিনি খেলছেননা। দেশের জার্সিতে এখন কিছু দিন নামবেন না তিনি।

বিশ্বকাপ ফাইনাল জেতাতে পারেননি। কোপা আমেরিকার ফাইনালে উঠেও হারতে হয়েছিল। আর্জেন্টিনা মনে করে যার অধিকাংশ দায় মেসির। বিদ্রুপ, কটুক্তি কম জোটেনি চারবারের ব্যলন ডি’অর জয়ীর। সম্ভবত সেই দুঃখেই এমন বড় সিদ্ধান্ত নিয়েছেন মেসি। কোপা আমেরিকার ছয় ম্যাচে গোল করেছিলেন মাত্র একটি। কিন্তু তার দল ফাইনালে উঠেছিল, সেটা তারই দক্ষতায়। ফাইনাল হারের পর পরিস্থিতি সম্পূর্ণ পালটে যায়। ফাইনালের আগ পর্যন্ত যারা মেসিবন্দনায় ছিল হারের পর তারাই নিজেদের মহানায়কের সম্মান ধুলোয় মিশিয়ে দিয়েছে। ম্যারাডোনা পর্যন্ত বলে দিয়েছিলেন দেশের হয়ে খেলার সময় বলটাও ঠিক করে ধরতে পারেন না মেসি।

তবে দেশবাসী ভাইকে এভাবে অপমান করতে দেখে মাতিয়াস বলে দিয়েছেন, লিওর সমস্যা হল ও একজন আর্জেন্টাইন। আর আর্জেন্টিনা ওকে পাওয়ার যোগ্যই নয়!’ তবে মেসির এই সিদ্ধান্ত বার্সেলোনাকে খুশি করেছে।

আরটি/এমআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।