ব্রাহ্মণবাড়িয়ায় ফেনসিডিলসহ ২ মাদক ব্যবসায়ী আটক


প্রকাশিত: ০৭:৫২ এএম, ২৭ জুলাই ২০১৫

ব্রাহ্মণবাড়িয়ায় ৩০০ বোতল ফেনসিডিলসহ মো. বাদশা মিয়া (৪০) ও আবু সালেক (৩৫) নামে দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ। সোমবার বেলা ১১টার দিকে সদর উপজেলার উলচাপাড়া ব্রিজ সংলগ্ন তিতাস নদী থেকে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটক বাদশা মিয়া জেলার বিজয়নগর উপজেলার পত্তন ইউনিয়নের পত্তন গ্রামের সাঈদ উদ্দিনের ছেলে ও আবু সালেক একই উপজেলার চান্দুরা ইউনিয়নের সাতগাঁও গ্রামের আবদুল সালামের ছেলে। তারা দীর্ঘদিন ধরে মাদক ব্যবসার সাথে জড়িত রয়েছেন বলে জানিয়েছেন পুলিশ।

জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মঈনুর রহমান জাগো নিউজকে জানান, সোমবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে সদর উপজেলার উলচাপাড়া ব্রিজের নিচে তিতাস নদীতে একটি ইঞ্জিনচালিত নৌকায় অভিযান চালানো হয়। এ সময় ৩০০ বোতল ফেনসিডিলসহ মাদক ব্যবসায়ী বাদশা মিয়া ও আবু সালেককে আটক করা হয়। আটকদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান ওসি।

আজিজুল আলম সঞ্চয়/এসএস/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।