রাশিফল : ২৯ সেপ্টেম্বর


প্রকাশিত: ০২:৫৫ এএম, ২৯ সেপ্টেম্বর ২০১৪

মেষ: যাচাই না-করে উপার্জনের নতুন পথে হাঁটা বিপজ্জনক হতে পারে। সুস্থ থাকার তাগিদেই উত্তেজনা প্রশমনের প্রয়োজন। কর্তাব্যক্তির আনুকূল্যে কার্যোদ্ধার।

বৃষ: মৌলিক চিন্তাভাবনায় কার্যোদ্ধার করে কর্মস্থলে সমীহ আদায়। তৃতীয় কাউকে ঘিরে দাম্পত্য জীবনে দুর্যোগের আশঙ্কা। সংক্রমণে দুর্ভোগ।

মিথুন: ব্যবসায় হঠাৎ মন্দায় উদ্বেগ বাড়বে। স্বজনের দুঃসময়ে পাশে দাঁড়াতে না-পেরে আত্মগ্লানি।

কর্কট: কর্মস্থলে মৌলিক চিন্তাভাবনার স্বীকৃতি মিলতে পারে। জ্ঞাতিদের সঙ্গে পুরনো বিবাদ মিটে যাওয়ার সম্ভাবনা। সপরিবার দূরভ্রমণের চিন্তা।

সিংহ: ব্যবসা সম্প্রসারণের জন্য আর্থিক পরিকল্পনায় বাধা। কুটুম্বিতা নিয়ে স্বজনবর্গের বিরূপতায় সংসারে অশান্তি বৃদ্ধি। জমিজমা ক্রয় নিয়ে জ্ঞাতিবিরোধ।

কন্যা: কর্মক্ষেত্রে সুযোগ সদ্ব্যবহার করতে না-পারলে ক্ষতি। কোনো বকেয়া টাকা ফেরত পেতে পারেন। কুটুম্বস্থানীয় কারও কারসাজিতে সংসারে অশান্তির আশঙ্কা।

তুলা: কর্মে দীর্ঘ প্রতীক্ষিত পদোন্নতির সম্ভাবনা। বিকল্প পথে উপার্জন করতে গিয়ে বিপাকে পড়ার আশঙ্কা। ভ্রমণে অযথা হয়রানি ও বহু ব্যয়।

বৃশ্চিক: বিদেশে গবেষণার সুযোগ মিলতে পারে। প্রতিকূল পরিবেশে গৃহ নির্মাণে বাধা। জ্বরাদিপীড়ায় ভোগান্তি।

ধনু: অতি ক্রোধ কার্যোদ্ধারে বাধা হয়ে দাঁড়াতে পারে। কোনও বিষয়ে গোপনতার জেরে দাম্পত্য জটিলতা বাড়বে।

মকর: প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্যের সূত্রে একাধিক কাজের সুযোগ। সমাবেশে চিত্তাকর্ষক বক্তৃতায় শ্রোতাদের মন জয় করতে পারেন। উদরপীড়া ভোগাবে।

কুম্ভ: কর্তৃপক্ষের সঙ্গে গোলযোগে কর্মস্থলে জটিলতা বৃদ্ধির আশঙ্কা। ভাগ্যোদয়ের জন্য সংস্থা পরিবর্তনের চেষ্টায় আশার আলো। সন্তানের ভবিষ্যৎ নিয়ে দুশ্চিন্তা বাড়বে।

মীন: প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্য। বহুজন সমাবেশে চিত্তাকর্ষক বক্তৃতা। গ্যাসট্রাইটিসের সমস্যা ভোগাবে এবং কাজকর্মে বাধা।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।