২০০ কোটি ছাড়িয়ে বজরঙ্গী ভাইজান


প্রকাশিত: ১০:০১ এএম, ২৬ জুলাই ২০১৫

বহুল আলোচনার জন্ম দিয়ে গেল ১৭ জুলাই মুক্তি পায় সালমান খানের ছবি ‘বজরঙ্গী ভাইজান’। মুক্তির মাত্র এক সপ্তাহের মধ্যেই কবীর খান পরিচালিত এই ছবিটি ২০০ কোটি টাকা আয়ের ক্লাবে ঢুকে পড়ল।

চলচ্চিত্র বিশেষজ্ঞ তরণ আদর্শ সোশ্যাল নেটওয়ার্কিং সাইট জানিয়েছেন, শনিবার পর্যন্ত ‘বজরঙ্গী ভাইজান’ ব্যবসা করেছে ২১৭ কোটি ৮২ লক্ষ টাকার। দ্বিতীয় সপ্তাহের শুক্রবারে আরো ১৩ কোটি ১৫ লক্ষ এবং শনিবারে ২০ কোটি ৫ লক্ষ টাকা আয় করেছে এই ছবি। আশা করা হচ্ছে এই ছবিটি সালমানের পূর্বের অন্যসব ছবির আয়ের রেকর্ড ভেঙে দিবে।

মজার ব্যাপার হলো নিষিদ্ধ হওয়ার গুঞ্জন উঠলেও পাকিস্তানে ‘বজরঙ্গী ভাইজান’ রীতিমত হৈ চৈ ফেলে দিয়েছে। পাকিস্তানের সংবাদপত্র ‘দ্য ডন’-এর সূত্রানুযায়ী মুক্তির পর প্রথম সপ্তাহে করাচি এবং ইসলামাবাদে দু’টি পাকিস্তানি ছবিকে পিছনে ফেলে ৩৮ কোটি টাকার ব্যবসা করেছে ‘বজরঙ্গী ভাইজান’।

শুধু তাই নয়, ভক্তদের পাশাপাশি সালমানের এই ছবির প্রশংসায় মেতেছে শাহরুখ, আমির থেকে শুরু করে ঋষি কাপুর-অমিতাভ বচ্চনরাও। বুঝাই যাচ্ছে, বলিউড ভাইজানের বৃহস্পতি এখন তুঙ্গে।

এলএ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।