জীবননগরে সাংবাদিক সায়েম হত্যাকারী চক্রকে গ্রেফতারের দাবি


প্রকাশিত: ১১:৫১ এএম, ২৪ জুলাই ২০১৫

চুয়াডাঙ্গার জীবননগর উপজেলা জাসদের যুগ্ম সাধারণ সম্পাদক ও দৈনিক সমকাল পত্রিকার উপজেলা প্রতিনিধি আবু সায়েম হত্যা পরিকল্পনারীদের গ্রেফতার ও বিচারের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে চুয়াডাঙ্গা প্রেসক্লাবে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এসময় বক্তারা বলেন, আবু সায়েমের হত্যাটি একটি সুপরিকল্পিত হত্যাকাণ্ড। ঘাতক আটক হলেও হত্যার মূল পরিকল্পনাকারীরা ও হত্যারহস্য এখনো উদঘাটিত হয়নি। এছাড়া হত্যার পরিকল্পনাকারীরা আইনের আওতায় আসেননি। হত্যার রহস্য ও পরিকল্পনাকারীরা এখনো রয়েছে ধরা ছোঁয়ার বাইরে।

তারা আরো বলেন, জাসদ নেতা আবু সায়েম আপনাদের সহযোদ্ধা কমল সৈনিক ছিলেন। এই হত্যার রহস্য উদঘাটন ও এই ঘটনার সঙ্গে জড়িতদের দ্রুত আইনের আওতায় আনতে ও বিচারের মাধ্যমে সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করার জন্য আপনাদের সর্বাত্মক সহযোগিতা বিনীতভাবে কামনা করছি। পরবর্তী কর্মসূচি ঘোষণা দিতে গিয়ে বলেন, আবু সায়েমের হত্যা রহস্য ও হত্যার পরিকল্পনাকারীদের আইনের আওতায় আনার দাবিতে চুয়াডাঙ্গা জেলা জাসদ ধারাবাহিকভাবে চুয়াডাঙ্গা জেলাব্যাপী বিভিন্ন কর্মসূচি পালন করবে। আগামী মঙ্গলবার জেলার সকল উপজেলায় মানববন্ধন কর্মসূচি পালিত হবে। মানববন্ধন শেষে পরবর্তী কর্মসূচি ঘোষণা করা হবে।

উল্লেখ্য, গত ৭ জুলাই রাতে পিয়ারাতলাস্থ নিজ বাসার শয়ন কক্ষে লুকিয়ে থাকা ঘাতকের ছুরিকাঘাতে মারাত্মক আহত হন। প্রথমে জীবননগর হাসপাতালে এবং সেখান থেকে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে পরে ঢাকা বক্ষব্যধি হাসপাতালে ভর্তি করা হলে পরের দিন বিকেলে তিনি চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।

সালাউদ্দিন কাজল/এমজেড/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।