বাথরুমে মিলল দম্পতির মরদেহ

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ০৯:০০ পিএম, ০৪ মার্চ ২০১৮

ভারতের দিল্লির ইন্দিরাপুরামে জ্ঞানখণ্ড-১ এলাকায় নিজেদের বাড়ির বাথরুম থেকে এক দম্পতির মরদেহ উদ্ধার করা হয়েছে। শনিবার রাতে শোবার ঘর সংলগ্ন বাথরুমে তাদের নগ্ন মরদেহ পাওয়া যায়। শনিবার রাতেই হোলির পার্টি শেষ করে বাড়ি ফিরেছিলেন তারা।

ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, মৃত দম্পতির নাম নীরজ সিংঘানিয়া ও রুচি সিংঘানিয়া। ২০১০ সালে বিয়ে করেন তারা। চার বছরের একটি মেয়েও রয়েছে এই দম্পতির। বাথরুমের পাশেই শোয়ার ঘরে ঘুমোচ্ছিল শিশুটি, তবে তার কোনো ক্ষতি হয়নি।

নীরজ দেশটির একটি মোবাইল কোম্পানির উপমহাব্যবস্থাপক (ডিজিএম) ছিলেন। রুচি কাজ করতেন দিল্লির অদূরে নয়ডার এক তথ্যপ্রযুক্তি সংস্থায়। মেয়ে, বাবা-মা, ভাই-বোনের সঙ্গে থাকতেন এই দম্পতি।

নীরজের বাবা প্রেম প্রকাশ জানিয়েছেন, হোলি পার্টি সেরে শনিবার বিকেল ৫টা নাগাদ তারা সবাই বাড়ি ফিরে আসেন। তারপর প্রত্যেকে বিশ্রাম নিতে চলে যান নিজ নিজ ঘরে। সন্ধ্যা ৭টার দিকে তারা নীরজ ও রুচিকে ডাকেন কিন্তু সাড়া না পাওয়ায় আর ডাকাডাকি করেননি।

রাত ৯টার দিকে খাওয়ার জন্য আবার ডাকলেও সাড়া মেলেনি তাদের। তখন নীরজের ছোট ভাই বাথরুমের জানালা দিয়ে উঁকি মেরে মেঝেতে পড়ে থাকা রুচির পায়ের খানিকটা দেখতে পান। দরজা ভেঙে দেখা যায়, নীরজ ও রুচি নগ্ন অবস্থায় পড়ে রয়েছেন মেঝেতে। দেহে কোনো ক্ষতচিহ্ন ছিল না। ধারণা করা হচ্ছে, দম আটকে মৃত্যু হয়েছে তাদের, তবে ময়নাতদন্তের রিপোর্টের জন্য অপেক্ষা করা হচ্ছে।

জেডএ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।