ঈদের ষষ্ঠ দিনেও রেলস্টেশনে মানুষের ভিড়


প্রকাশিত: ০৭:০৫ এএম, ২৩ জুলাই ২০১৫

ঈদের ছুটি শেষ হয়েছে গত রোববার। খুলেছে ব্যাংক, বিমা, অফিস, আদালত। কিন্তু এখনোও পুরোপরি কর্মব্যস্ত হয়ে ওঠেনি রাজধানী।এখনো রাজধানীতে আসছেন ঘরমুখো মানুষ। ঈদের ষষ্ঠ দিন বৃহস্পতিবার সকাল থেকেই কমলাপুর রেলস্টেশনে রাজধানী ফেরা কর্মজীবী মানুষের ভিড় দেখা গেছে। তবে এবার ট্রেনের শিডিউলে বড় ধরনের কোনো বিপর্যয় না হওয়ায় সহজেই আসতে পেরে স্বস্তির কথা জানিয়েছেন যাত্রীরা।

বৃহস্পতিবার ভোর ৫টা থেকেই রাজধানীর এয়ারপোর্ট ও কমলাপুর রেলস্টেশনে রাজধানীমুখো যাত্রীদের ভিড় দেখা যায়।
এদিকে, যাত্রীদের অভিযোগ ফিরতি টিকিট পেতে যেমন হয়রানির শিকার হতে হয়েছে। তেমনি আসন পেতেও সমস্যায় পড়েছেন অনেকে।

রাজশাহী থেকে আসা ধুমকেতুর যাত্রী জয়নাল আবেদীন জানান, আসার টিকিট পেতে সমস্যা হয়েছিল। তবে এবার ট্রেনের শিডিউল ঠিক ছিল। কিন্তু ভেতরে বাজে অবস্থা। অতিরিক্ত যাত্রী ছিল ট্রেনে অনেকে দাড়িয়ে এসছে। তাই ব্যাগ মালামাল নিয়ে আসতে খুব সমস্যা হয়েছে।

এ প্রসঙ্গে কমলাপুর রেলস্টেশনের সহকারি বাণিজ্যিক ও অতিরিক্ত দায়িত্বপ্রাপ্ত স্টেশন ম্যানেজার আবু সাঈদ আহমেদ জাগো নিউজকে জানান, ঈদের ষষ্ঠ দিনেও ট্রেনের কোনো শিডিউলে বড় ধরনের বিপর্যয় হয়নি।

ট্রেন যথাসময়ে ঢাকা এসে পৌঁছাচ্ছে। ঢাকায় আসার ক্ষেত্রে টিকিট সল্পতা সম্পর্কে দায়িত্বপ্রাপ্ত স্টেশন ম্যানেজার বলেন, ঈদে অতিরিক্ত যাত্রীর কারণে আসন সল্পতা হয়। তাই প্রতিটি ট্রেনে অতিরিক্ত বগি লাগানো হয়েছে। সেই পরিমাণ টিকিট দেওয়া হয়েছে।    

এসআই/এএইচ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।