কক্সবাজারে ছিনতাইকারীর ছুরিকাঘাতে পুলিশ নিহত


প্রকাশিত: ০৬:১৪ এএম, ২৩ জুলাই ২০১৫

কক্সবাজারে পর্যটকদের নিরাপত্তা দিতে গিয়ে ছিনতাইকারীর ছুরিকাঘাতে মোহাম্মদ পারভেজ নামে পুলিশের এক কনস্টেবল নিহত হয়েছেন। বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টার দিকে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ২ জনকে আটক করেছে পুলিশ। নিহত পারভেজ কুমিল্লা সদর উপজেলার ঘুড়িশন গ্রামের মো. বশিরের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, সকালে সমুদ্র সৈকতের লাবনী পয়েন্টে গোসল করতে নামেন কিছু পর্যটক। হোটেলে ফেরার পথে একা হয়ে যাওয়া এক পর্যটককে ছিনতাইকারীরা কৌশলে ঝাউবনে নিয়ে গিয়ে মালামাল ছিনতাইয়ের চেষ্টা করছিলেন। এ সময় সাদা পোশাকে দায়িত্বরত পুলিশ কনস্টেবল পারভেজ ছিনতাইকারীদের হাত থেকে পর্যটককে উদ্ধারে এগিয়ে গেলে ছিনতাইকারীরা পেছন থেকে তাকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

কক্সবাজার ট্যুরিস্ট পুলিশের সহকারী পুলিশ সুপার জহিরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ছিনতাইকারীর ছুরিকাঘাতে পুলিশ কনস্টেবল নিহতের ঘটনায়  দু’জনকে আটক করা হয়েছে। ঝাউবন এলাকায় মোতায়েন করা হয়েছে অতিরিক্ত পুলিশ।

সায়ীদ আলমগীর/এসএস/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।