জাফলংয়ে কবি নজরুল কলেজের ২ ছাত্র নিখোঁজ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি
প্রকাশিত: ০২:৪৮ পিএম, ২২ জুলাই ২০১৫

সিলেটের পর্যটন কেন্দ্র প্রকৃতিকন্যা জাফলংয়ে বেড়াতে এসে পিয়াইন নদীতে সাঁতার কাটতে নেমে কবি কাজী নজরুল সরকারি কলেজের দুই ছাত্র নিখোঁজ হয়েছেন। বুধবার বিকেলে পিয়ান নদীর বল­াঘাটের জিরো পয়েন্টে তারা নিখোঁজ হন। সন্ধ্যা সাড়ে ৭টায় এ প্রতিবেদন লেখা পর্যন্ত তাদের খোঁজ মেলেনি।

তারা হলেন, ঢাকার ওয়ারির ৮৪ নম্বর বনগ্রাম এলাকার সাকের ঘোষের ছেলে সোহাগ ঘোষ ও একই এলাকার সানাউল­াহর ছেলে আবদুল্লাহ অন্তর।

নিখোঁজ কলেজছাত্রদের বন্ধু তানভীর আহমেদ জানান, ঈদের ছুটিতে বেড়ানোর জন্য ছয় বন্ধু মিলে ঢাকা থেকে জাফলংয়ে আসেন তারা। বিকেল ৪টার দিকে বল­াঘাটের জিরোপয়েন্ট এলাকায় সাঁতার কাটতে নামেন সোহাগ ও অন্তর। এ সময় স্রোতের টানে উভয়েই তলিয়ে যান। সোহাগ ও অন্তর সাঁতার জানতেন না বলেও জানান তানভীর।

খবর পেয়ে স্থানীয় দমকল বাহিনীর ডুবুরি দলের সদস্যরা ওই এলাকায় অনুসন্ধান কার্যক্রম শুরু করেছেন। তাদের সঙ্গে  স্থানীয়রাও জাল দিয়ে ওই তাদের খোঁজতে ঘটনাস্থলে তল্লাশি চালাচ্ছেন।

গোয়াইনঘাট থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল হাই জানান, খবর পেয়ে পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌঁছে তাদের খোঁজে তল্লাশি চালাচ্ছে। এছাড়া ছাত্রদের অনুসন্ধানে দমকল বাহিনীর ডুবুরি দলের সহায়তাও নেয়া হচ্ছে।

ছামির মাহমুদ/এআরএ/এমআরআই

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।