চট্টগ্রামে হতাহতদের পরিবারকে আর্থিক অনুদান


প্রকাশিত: ০৯:০২ এএম, ২২ জুলাই ২০১৫

চট্টগ্রামে পাহাড় ও দেয়াল ধসে হতাহতদের পরিবারকে আর্থিক অনুদান দিয়েছে জেলা প্রশাসন। নিহতদের পরিবারকে ২০ হাজার এবং আহতদের পরিবারকে পাঁচ হাজার টাকা করে দেয়া হয়েছে। এর আগে ঘটনার দিন তাৎক্ষণিকভাবে ৪০ হাজার টাকা দেয়া হয়েছিল।

বুধবার সকাল ১১টায় জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে হতাহতদের পরিবারের সদস্যদের মাঝে চট্টগ্রাম জেলা প্রশাসক মেজবাহ উদ্দিন অনুদানের চেক হস্তান্তর করেন।

উল্লেখ্য, শনিবার দিনগত রাত ২টার দিকে আমিন কলোনিতে শাহজাহান মিস্ত্রীর ঘরে পাহাড় ধসে পড়লে একই পরিবারের তিন শিশুর প্রাণহানি ঘটে। এর আগে রাত দেড়টার দিকে লালখান বাজারের পোড়া কলোনি এলাকায় দেয়াল ধসে তিনজন মারা যায়।

ওইদিন নিহত আঁখি নুর আক্তার মিম, মরিয়ম বেগম, সুরাইয়া আক্তার, সালমা বেগম, বিবি মরিয়ম ও আক্তার হোসেন শুভর পরিবারকে ২০ হাজার টাকার চেক দেয়া হয়। এছাড়া আহত সালমা আক্তার, রফিকুল ইসলাম, তানজিলা আক্তার ও লামিয়াকে পাঁচ হাজার টাকার চেক হস্তান্তর করা হয়।

বিএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।