আশঙ্কামুক্ত রেলমন্ত্রী


প্রকাশিত: ০১:২৩ পিএম, ১৯ জুলাই ২০১৫

সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রেলমন্ত্রী মো. মুজিবুল হকের শারীরিক অবস্থার উন্নতি হয়েছে এবং বর্তমানে তিনি আশঙ্কামুক্ত বলে জানিয়েছেন তার একান্ত সচিব কিবরিয়া মজুমদার।

রোববার সন্ধ্যা ছয়টা ২০মিনিটে মোবাইল ফোনে জাগো নিউজকে এ কথা জানান কিবরিয়া।
 
কিবরিয়া জানান, চিকিৎসা গ্রহণের পর মুজিবুল হক সুস্থ হয়ে ওঠছেন। দ্রুত চিকিৎসার পদক্ষেপ নেয়ার জন্য রেলমন্ত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন বলেও জানান কিবরিয়া।

কিবরিয়া জানান, মুজিবুল হক তার রোগ মুক্তির জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন। শিগগিরই তিনি দেশে ফিরে আসবেন বলেও জানান রেলমন্ত্রীর একান্ত সচিব।

প্রসঙ্গত, বৃহস্পতিবার তারাবির নামাজ পড়ার সময় হঠাৎ অসুস্থ হয়ে পড়েন মুজিবুল হক। পরে রাত ১১টা ৫ মিনিটে নগরীর মুন হাসপাতালের সিসিইউতে তাকে ভর্তি করা হয়। প্রাথমিক চিকিৎসার পর তাকে ঢাকায় সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ভর্তি করা হয়।

শনিবার ভোরে ডাক্তারের পরামর্শে উন্নত চিকিৎসার জন্য মুজিবুল হককে সিঙ্গাপুরে নিয়ে যাওয়া হয়।

মন্ত্রীর সঙ্গে সিঙ্গাপুরে রয়েছেন তার স্ত্রী হনুফা আক্তার রিক্তা, মন্ত্রীর একান্ত সচিব কিবরিয়া মজুমদার ও ব্যক্তিগত চিকিৎসক মো. রেজাউল করিম।

মো. কামাল উদ্দিন/এসকেডি/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।