টেকনাফে ৬০ লাখ টাকার ইয়াবাসহ ২ যুবক আটক


প্রকাশিত: ০৮:০৭ এএম, ১৯ জুলাই ২০১৫
ফাইল ছবি

কক্সবাজারের টেকনাফ সদরের মৌলভীপাড়ায় অভিযান চালিয়ে ২০ হাজার পিস ইয়াবাসহ দুই যুবককে আটক করেছে পুলিশ। রোববার দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার মুরাপাড়া গ্রাম থেকে তাদের আটক করা হয়।
 
আটকরা হলেন, সদর ইউনিয়নের মৌলভীপাড়ার মো. ইউছুফের ছেলে মো. সেলিম (২৪) ও বড় হাবিরপাড়া গ্রামের আলী আহমদের ছেলে আবদুর রহিম (২৫)।

টেকনাফ মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আতাউর রহমান খোন্দকার তথ্যের সত্যতা নিশ্চিত করে বলেন, ইয়াবা পাচারের খবর পেয়ে উপ-পরিদর্শক (এসআই) গোলাম কিবরিয়ার নেতৃত্বে পুলিশের একটি দল টেকনাফের মুরাপাড়া গ্রামে অভিযান চালিয়ে দু’পাচারকারীকে আটক করে। এসময় তাদের কাছ থেকে ইয়াবার একটি পোটলা জব্দ করা হয়। পরে গুণে সেখানে ২০ হাজার পিস ইয়াবা পাওয়া যায়। উদ্ধারকৃত ইয়াবার বাজার মূল্য প্রায় ৬০ লাখ টাকা। তবে আটকরা ইয়াবাগুলো টাকার বিনিময়ে বহন করছিল বলে দাবি করেছে।

তিনি আরো বলেন, ইয়াবাসহ আটক ব্যক্তিদের জবানবন্দি নিয়ে ইয়াবার প্রকৃত মালিকদের বিরুদ্ধে থানায় মাদক আইনে মামলা করে কক্সবাজার আদালতে পাঠানো হবে।

সায়ীদ আলমগীর/এসএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।