রোমার কাছে রিয়ালের হার


প্রকাশিত: ০৭:৫৪ এএম, ১৯ জুলাই ২০১৫

ইন্টারন্যাশনাল চ্যাম্পিয়ন্স কাপে রিয়াল মাদ্রিদকে ট্রাইবেকারে হরিয়েছে রোমা। মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে নির্ধারতি সময়ে গোল না হওয়ায় পরে স্প্যানিশ জায়ন্ট রিয়ালকে পেনাল্টি শুট আউটে ৬-৭ ব্যবধানে হারায় ইতালিয়ান ক্লাব রোমা।

অস্ট্রেলিয়ার মাটিতে দুই দলই সফরকারী হিসেবে খেলতে মাঠে নামে। তবে খেলার দুই অর্ধ গোল শুন্য তাদের থাকতে হয়। এ খেলার নিয়ম অনুযায়ী ৯০ মিনিট পর অতিরিক্ত আর কোনো সময় যোগ করা হয়নি।

পরে রেফারি ট্রাইবেকারের বাঁশি বাজান। তবে ট্রাইবেকারে দুই দল নিজেদের প্রথম ছয়টি শট থেকে গোল আদায় করে নিলেও লস ব্লাঙ্কসদের হয়ে সপ্তম শট নিতে আসা লুকাস ভাজকুয়েজ মিস করে বসেন। রোমার হয়ে সপ্তম শট করতে আসা সেইদু কেইটা গোল করলে জয়ের আনন্দে উপভোগ করে সিরিআ লিগের দলটি।

এদিকে,  এ ম্যাচ হেরে ব্যাপক হতাশ রিয়াল শিবির। কারণ গত মৌসুমে কোন শিরোপাই জিততে পারেনি সান্থিয়াগো বার্নাব্যুর দল।

অন্যদিকে, রিয়ালের হয়ে প্রথম কোচিং অ্যাসাইনমেন্টেই হারের মুখ দেখলেন রাফায়েল বেনিতেজ। ২০১৪-১৫ মৌসুম শেষে কার্লোস আনচেলত্তিকে বিদায় করে রিয়ালের কোচ করা হয় সাবেক লিভারপুল ও নাপোলি বস বেনিতেজকে।

এআরএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।