সন্তানদের শেকলে বেধে নির্যাতন

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ০৯:৫০ এএম, ১৬ জানুয়ারি ২০১৮

যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ার একটি বাড়ি থেকে বাবা-মায়ের হাতে নির্যাতনের শিকার ১৩ শিশুকে উদ্ধার করেছে পুলিশ। তাদের সম্পর্কে বিস্তারিত তথ্য দেয়া হয়েছে। দুই থেকে উনত্রিশ বছর বয়সী ছেলে-মেয়েকে বিছানার সঙ্গে শেকল দিয়ে বেধে রেখেছিলো তাদের বাবা-মা।

ডেভিড অ্যালেন ও লুইস অ্যান টারপিন নামের দু’জনকে গ্রেফতার করা হয়েছে। তারা ওই শিশুদের বাবা-মা। শিশুদের নির্যাতন ও তাদের জীবন বিপদগ্রস্ত করার অভিযোগে ওই দু’জনকে অভিযুক্ত করা হয়েছে।

রোববার সকালে আটকে রাখা শিশুদের মধ্যে সতেরো বছর বয়সী একটি মেয়ে পালিয়ে যায়। সে জরুরি বিভাগকে ভাইবোনদের বন্দী অবস্থা সম্পর্কে জানায়। তখনই বিষয়টি প্রথম পুলিশের নজরে আসে।

তাদের উদ্ধার করার পর পুলিশ জানিয়েছে, শিশুগুলো অপুষ্টিতে ভুগছে। তারা খুব নোংরা অবস্থায় ছিল। খুবই দুর্গন্ধযুক্ত নোংরা পরিবেশে তাদের আটকে রাখা হয়েছিলো। সানবার্নাডিনো শহরের এই ঘটনা ব্যাপক চাঞ্চল্যের জন্ম দিয়েছে।

টিটিএন/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।