ব্যাননের মাথা নষ্ট হয়ে গেছে

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ০১:১৫ পিএম, ০৪ জানুয়ারি ২০১৮

হোয়াইট হাউসের সাবেক উপদেষ্টা স্টিভ ব্যানন চাকরি হারানোর পর তার মাথাটাও নষ্ট হয়ে গেছে বলে মন্তব্য করেছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। সম্প্রতি প্রকাশিত একটি বইয়ে ২০১৬ সালের জুন মাসে রুশ কর্মকর্তাদের সঙ্গে ট্রাম্পপুত্র ডোনাল্ড জুনিয়রের বৈঠককে রাষ্ট্রদ্রোহমূলক বলে উল্লেখ করেছেন ব্যানন। এরপরেই নিজের সাবেক উপদেষ্টা সম্পর্কে এমন মন্তব্য করলেন ট্রাম্প।

ওই বৈঠকে হিলারি ক্লিনটন সম্পর্কে তথ্য দিতে চেয়েছিলেন রুশ কর্মকর্তারা। সাংবাদিক মাইকেল ওলফের ব্যানন বলেন, ২০১৬ সালের জুনে হওয়া ওই বৈঠকে রাশিয়ানরা হিলারি সম্পর্কে তথ্য দিতে চেয়েছিলেন।

বুধবার এক বিবৃতিতে ট্রাম্প বলেন, আমার বা আমার প্রেসিডেন্সির সঙ্গে ব্যাননের কোনো সম্পর্ক ছিল না। যখন তাকে বরখাস্ত করা হল তখন সে শুধুমাত্র চাকরিটাই হারায়নি বরং ওর মাথাটাও নষ্ট হয়ে গেছে।

ট্রাম্প আরও বলেন, ১৭ জন প্রার্থীকে হারিয়ে আমি যখন মনোনয়ন পেয়ে গেছি তখন ব্যানন আমার জন্য কাজ করা শুরু করেছেন। এখন সে তার নিজের কাজ করছেন। তিনি শিখছেন যে, জয়ী হওয়া সহজ নয়, যতটা সহজভাবে আমি সেটা দেখিয়েছি।

টিটিএন/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।