মুম্বাইয়ে ভবনে অগ্নিকাণ্ডে শিশুসহ নিহত ৪

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ১১:১১ এএম, ০৪ জানুয়ারি ২০১৮

ভারতের মুম্বাই শহরের একটি ভবনে অগ্নিকাণ্ডের ঘটনায় দুই শিশুসহ কমপক্ষে ৪ জন নিহত হয়েছে। আহত হয়েছে আরও পাঁচজন। স্থানীয় সময় বুধবার মধ্যরাত দেড়টার দিকে মুম্বাইয়ের মেরোলে ওই দুর্ঘটনা ঘটেছে। খবর এনডিটিভি।

দমকল কর্মীরা জানিয়েছেন, মেরোলের মাইমুন ভবনের তৃতীয় তলায় অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়। ঘটনাস্থল থেকে নয়জনকে উদ্ধার করা হয়। সেখানেই চারজনের মৃত্যু হয়। আহত পাঁচজনকে নিকটস্থ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তৃতীয় তলা থেকে চতুর্থ তলায় আগুন ছড়িয়ে পড়ার পর মুম্বাই ফায়ার ব্রিগেডের কাছে সহায়তা চেয়ে ফোন করা হয়। ভোর পাঁচটা নাগাদ আগুন নিয়ন্ত্রণে আনা সম্ভব হয়েছে।

স্থানীয় পুলিশ কর্মকর্তারা জানিয়েছেন, শ্বাসকষ্টেই লোকজনের মৃত্যু হয়েছে। অনেকেই অগ্নিকাণ্ডের সময় জরুরি বহির্গমনপথ খুঁজে পাননি। ফলে চারদিকে ছড়িয়ে পড়া ধোঁয়ার কারণে শ্বাসকষ্টে হতাহতের ঘটনা ঘটেছে। মাত্র এক সপ্তাহ আগেই মুম্বাইয়ের কমলা মিলস কমপ্লেক্সে অগ্নিকাণ্ডের ঘটনায় ১৪ জন নিহত হয়।

টিটিএন/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।