নারায়ণগঞ্জে সাত খুন : জবানবন্দি দিলেন রশি ও বস্তা বিক্রয়কারী


প্রকাশিত: ১০:৪৬ এএম, ২৪ সেপ্টেম্বর ২০১৪

আলোচিত নারায়ণগঞ্জে সাত খুনের ঘটনায় র‌্যাব-১১-এর সদস্যদের কাছে রশি ও বস্তা বিক্রয়কারী দুই দোকানদার আদালতে জবানবন্দি দিয়েছেন। বুধবার দুপুরে নারায়ণগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট এইচ এম শফিকুল ইসলামের আদালতে তাঁরা সাক্ষ্য দেন।

সাক্ষীরা হলেন- আদমজী সোনামিয়া মার্কেটের দোকানদার শাহজাহান ও মতি মিয়া।

আদালত সূত্রে জানা গেছে, সাত জনকে হত্যার পর রশি ও বস্তায় ২৪টি ইট ভরে তা লাশের শরীরে বেঁধে নদীতে ফেলে দেওয়া হয়। ওই দিন রাতে পোশাকধারী র‌্যাব সদস্যরা আদমজী সোনামিয়া মার্কেটের দোকানদার শাহজাহান ও মতি মিয়ার দোকান থেকে রশি ও বস্তা সংগ্রহ করে।

সাত খুনের ঘটনায় অদ্যাবধি গ্রেপ্তারকৃত র‌্যাব-১১-এর ১০ জন সদস্য হত্যার দায় স্বীকার করে আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। নূর হোসেনের দুই সহযোগীও আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। এ ছাড়া র‌্যাব-১১-এর ৯ জন সদস্য আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন।

প্রসঙ্গত, গত ২৭ এপ্রিল নাসিকের প্যানেল মেয়র নজরুল ইসলাম এবং আইনজীবী চন্দন কুমার সরকারসহ সাতজন অপহৃত হন। ৩০ এপ্রিল শীতলক্ষ্যা নদীতে ছয়জনের ও ১ মে আরো একজনের লাশ পাওয়া যায়। মামলার প্রধান আসামি কাউন্সিলর নূর হোসেন ভারতের কলকাতায় গ্রেপ্তার হয়ে কারাগারে আছেন। নূর হোসেনকে দেশে ফিরিয়ে আনার উদ্যোগে গ্রহণ করেছে সরকার।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।