ধ্রুব গুহর যে পাখি ঘর বোঝেনা


প্রকাশিত: ১১:০৭ এএম, ১২ জুলাই ২০১৫

চলতি বছরের প্রথমদিন ইউটিউবে মুক্তি পায় ধ্রুব গুহ’র গাওয়া ‘শুধু তোমার জন্য’ শিরোনামের একটি মিউজিক ভিডিও। এটি নির্মাণ করেছিলেন সুব্রত সরকার। ইতিমধ্যেই সামাজিক যোগাযোগ মাধ্যমসহ ইউটিউবে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে গানটি।

সে সাফল্যের ধারাবাহিকতায় ঈদ উপলক্ষ্যে তৈরি হয়েছে শিল্পী ধ্রুব’র আরেকটি মিউজিক ভিডিও। তরিকের সঙ্গীতায়োজনে ‘যে পাখি ঘর বোঝেনা’ শিরোনামের এই গানটিরও মিউজিক ভিডিও তৈরি করেছেন সুব্রত সরকার।

গেল ৮ থেকে ১১ জুলাই বান্দরবান ও রাঙামাটির বিভিন্ন মনোরম স্থানে গানটির চিত্রায়ন হয়েছে। প্লাবন কুরেসীর লেখা গানটিতে মডেল হয়েছেন তারিক ও লাক্সতারকা তারিন।

রোজার ঈদের আগের দিন থেকে বিভিন্ন স্যাটেলাইট চ্যানেল ও সামাজিক যোগাযোগ মাধ্যমসহ ইউটিউবে মুক্তি পাবে গানটি। এ প্রসঙ্গে শিল্পী ধ্রুব বলেন, ‘এটি শুধু তোমার জন্য অ্যালবামের আরেকটি গান। মিউজিক ভিডিওর প্রতি শ্রোতা দর্শকদের বাড়তি ভালোলাগা আছে, তাই যে পাখি ঘর বোঝেনা গানটির মিউজিক ভিডিও তৈরি করেছি। আশা করি সবার ভালো লাগবে।’
 

এলএ/এমআরআই

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।