পাবনায় পুলিশের সাথে বন্দুকযুদ্ধে আটক ২


প্রকাশিত: ০৭:২০ এএম, ১২ জুলাই ২০১৫
প্রতিকী ছবি

পাবনার আতাইকুলা থানার রতনপুর গ্রামে পুলিশ সন্ত্রাসী বন্দুক যুদ্ধে আলম বাহিনীর প্রধান আলম (৪২)কে গুলিবিদ্ধ অবস্থায় ও তার সহযোগী সাইদুল (৪০) কে আটক করেছে পুলিশ। এসময় পুলিশের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) শাহাজুল ও কনস্টেবল জালাল আহত হয়েছেন। শনিবার রাত ১২টার দিকে এ ঘটনা ঘটে।

আটক আলম সাঁথিয়া উপজেলার ভুলবাড়িয়া ইউনিয়নের স্বরগ্রামের আব্দুল হান্নানের ছেলে ও তার সহযোগী সাইদুল ভবানীপুর গ্রামের নুর হোসেনের ছেলে ।

আতাইকুলা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরে আলম জানান, সাঁথিয়া উপজেলা ও আতাইকুলা থানার ভুলবাড়িয়া ইউনিয়নের রতনপুর প্রাথমিক বিদ্যালয়ের পাশে একদল সশস্ত্র সন্ত্রাসী বৈঠক করছিল। গোপন সংবাদের ভিত্তিতে এ খবর পেয়ে আতাইকুলা থানা পুলিশ সেখানে অভিযান চালায়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসীরা পুলিশের উপর গুলি চালায়। আত্মরক্ষার্থে পুলিশও তাদের উপর পাল্টা গুলি ছোঁড়ে। প্রায় আধা ঘণ্টা গুলি বিনিময় চলার পর সন্ত্রাসীরা পিছু হঠলে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় আলম ও তার সহযোগী সাইদুলকে আটক করা হয়। এসময় পুলিশের দুই সদস্যও গুরুতর আহত হন।

তিনি আরো জানান, আহত আলমকে চিকিৎসার জন্য পাবনা মেডিকেল কলেজ হাসপাতালে পুলিশ পাহারায় ভর্তি করা হয়েছে। আলম বাহিনীর অন্য সদস্যদের ধরতে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

একে জামান/এসএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।