ময়মনসিংহের ঘটনায় কারো গাফিলতি থাকলে ব্যবস্থা : কামাল

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১১:৫১ এএম, ১১ জুলাই ২০১৫
ফাইল ছবি

স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, ময়মনসিংহে জাকাতের কাপড় নিতে এসে পদদলিত হয়ে ২৭ জনের নিহতের ঘটনায় কারো গাফিলতি থাকলে তার বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নেবে সরকার।

শনিবার বিকেলে রাজধানীর বসুন্ধরা শপিং কমপ্লেক্স পরিদর্শনকালে সাংবাদিকদের প্রশ্নের জবাবে একথা বলেন তিনি। প্রতিমন্ত্রী বলেন, এটি একটি দুঃখজনক ঘটনা। এতে কারো বিরুদ্ধে গাফিলতি পাওয়া গেলে দ্রুত ব্যবস্থা নেয়া হবে।

জেলা পুলিশ সুপারের বিরুদ্ধে গাফিলতির অভিযোগের বিষয়ে তিনি বলেন, ঘটনাটি তদন্তে কমিটি গঠন করা হয়েছে। কারো বিরুদ্ধে অবহেলা বা কোনো ধরনের অভিযোগ প্রমাণিত হলে তার বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হবে।

রাজধানীবাসীর নিরাপত্তা নিশ্চিতকরণ প্রসঙ্গে তিনি বলেন, প্রতিদিন রাত ৮টার পরে বন্ধ হয়ে গেলেও এখন বসুন্ধরা খোলা থাকে রাত ২টা পর্যন্ত। এখানে পর্যাপ্ত নিরাপত্তার ব্যবস্থা রয়েছে। রাজধানীতে আমরা কোনো ধরনের নিরাপত্তাহীনতার অভিযোগও পাইনি। এর আগে বসুন্ধরা শপিং কমপ্লেক্সে প্রবেশ করে ঘুরে দেখেন প্রতিমন্ত্রী।

এআর/বিএ/আরআই

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।