ফেনারব্যাচে যোগ দিচ্ছেন ফন পার্সি


প্রকাশিত: ১০:২৬ এএম, ১১ জুলাই ২০১৫

তুরস্কের ক্লাব ফেনারব্যাচে যোগ দিতে যাচ্ছেন ম্যানচেস্টার ইউনাইটেডের তারকা স্ট্রাইকার রবিন ফন পার্সি। তারই ধারাবাহিকতায় আগামীকাল রোববার মেডিকেল পরীক্ষার উদ্দেশ্যে ফেনারব্যাচে পাড়ি জমাচ্ছেন এই ডাচ তারকা।

এর আগে বৃহস্পতিবার ফেনারব্যাচের পক্ষ থেকে ইঙ্গিত দেয়া হয়েছিল ডাচ এই স্ট্রাইকারের সাথে তারা চুক্তিবদ্ধ হতে যাচ্ছেন। নিজেদের মধ্যে সমঝোতার বিষয়টিও বেশ খানিকটা এগিয়ে গিয়েছিল বলেই তারা জানিয়েছিল। সেই সম্ভাব্যতার সত্যতা প্রকাশ পেয়েছে ফন পার্সির ফেনারব্যাচে উড়ে যাবার সংবাদে।

আসন্ন মৌসুমই ছিল ইউনাইটেডের সাথে ফন পার্সির চুক্তির শেষ বছর। কিন্তু বেশ কিছুদিন ধরেই তারকা এই স্ট্রাইকারের ইউনাইটেড ছাড়ার গুজব শোনা গিয়েছিল। ফেনারব্যাচে দলবদলের মাধ্যমে ৩১ বছর বয়সী এই স্ট্রাইকার তার সাবেক ইউনাইটেড সতীর্থ ন্যানির সাথে যোগ দিবেন। গত সপ্তাহের শুরুতে ন্যানি ধারে খেলতে যাওয়া স্পোর্টিং লিসবন থেকে ফেনারব্যাচে যোগ দিয়েছেন।

এমআর/আরআই

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।