টেকনাফে জনতার সহায়তায় অস্ত্রসহ ডাকাত গ্রেফতার


প্রকাশিত: ০৯:২৯ এএম, ১১ জুলাই ২০১৫

কক্সবাজারের টেকনাফ উপজেলার পাহাড়ি এলাকা থেকে জনতার সহতায় ডাকাত দলের এক সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় তার কাছ থেকে অস্ত্র ও তাজা কার্তুজ জব্দ করা  হয়েছে। শনিবার বেলা ১২টার দিকে হ্নীলার রঙ্গিখালী পাহাড়ি ঢালু এলাকায় তাকে গ্রেফতার করা হয়। আটক ডাকাতের নাম মো. সাদেক (২৫)। তিনি নয়াপাড়া শরণার্থী ক্যাম্পের আব্দুল জলিলের ছেলে।

টেকনাফ মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আতাউর রহমান খোন্দকার স্থানীয়দের বরাত দিয়ে জাগো নিউজকে বলেন, হ্নীলার রঙ্গিখালী পাহাড়ি ঢালা এলাকায় স্বশস্ত্র ডাকাত দল অবস্থানের খবর পেয়ে আলীখালী-রঙ্গিখালী এলাকার লোকজন তাদের ঘেরাও করতে যান। এলাকার লোকজনের বিশাল বহর ওই এলাকায় পৌঁছালে ডাকাতরা কয়েক রাউন্ড ফাঁকা গুলিবর্ষণ করে পাহড়ের দিকে ঢুকে যান। এসময় লোকজন পিছু ধাওয়া করে সাদেককে অস্ত্রসহ আটক করেন।
 
এ খবর পেয়ে টেকনাফ থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মো. সেকান্দর ঘটনাস্থলে গিয়ে একটি দেশীয় অস্ত্র ও দুই রাউন্ড বুলেটসহ তাকে গ্রেফতার করে থানায় নিয়ে আসেন।

ওসি আরো বলেন, আটক সাদেকের বিরুদ্ধে থানায় একাধিক মামলা রয়েছে। তাকে কক্সবাজার আদালতে পাঠিয়ে রিমান্ডের আবেদন করা হবে।

সায়ীদ আলমগীর/এমজেড/এমআরআই

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।