ঢাবি সাংবাদিক সমিতির নতুন সভাপতি আসিফ সম্পাদক লালন


প্রকাশিত: ০১:৫৫ পিএম, ০৮ জুলাই ২০১৫

ঢাকা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (ডুজা) ২০১৫-১৬ সেশনের জন্য নতুন কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। নতুন কমিটির সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন দৈনিক প্রথম আলোর বিশ্ববিদ্যালয় প্রতিবেদক আসিফুর রহমান ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন ইংরেজি দৈনিক ডেইলি সান পত্রিকার বিশ্ববিদ্যালয় প্রতিবেদক লালন মাহমুদ।

বুধবার ঢাকা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতিতে বিকাল ৫টা থেকে ৬টা পর্যন্ত ভোট গ্রহণ শেষে প্রধান নির্বাচন কমিশনার ও ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাবেক সাধারণ সম্পাদক ইলিয়াস খান এই ফলাফল ঘোষণা করেন।

এই সময় সহকরী নির্বাচন কমিশনার হিসেবে উপস্থিত ছিলেন এটিএন নিউজের বিশেষ প্রতিনিধি ও ঢাবি সাংবাদিক সমিতির সাবেক সভাপতি বোরহানুল হক সম্রাট, প্রথম আলোর রিপোর্টার ও ঢাবি সাংবাদিক সমিতির সাবেক সাধারণ সম্পাদক রিয়াদুল করিম, সমিতির বিদায়ী সভাপতি মাসুম বিল্লাহ ও সাধারণ সম্পাদক সানাউল হক সানী।

নতুন কমিটিতে স্থান পাওয়া অন্যান্য পদের নির্বাচিতরা হলেন সহ-সভাপতি দৈনিক সমকালের রেজাউদ্দৌলাহ প্রধান আকাশ, যুগ্ম সম্পাদক দৈনিক নয়া দিগন্তের তৌহিদুর রহমান, দফতর সম্পাদক দৈনিক ইনকিলাবের ইখতিয়ার উদ্দিন সাগর, অর্থ সম্পাদক ফরহাদ উদ্দীন, কার্যনির্বাহী সদস্য দৈনিক বণিক বার্তার সাইফ সুজন ও বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমের তপন কান্তি রায় এবং আমাদের সময়ের এবিএইচ সৈকত ।

এর আগে সমিতির সাধারণ সভায় নির্বাচন কমিশনের সুপারিশক্রমে বিশ্ববিদ্যালয়ে কর্মরত ৩৬ জনকে সদস্য পদ দেয়া হয়। তাদের প্রত্যক্ষ ভোটে নতুন কমিটির সদস্যরা নির্বাচিত হন।

এমএইচ/বিএ/এমআরআই

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।