না.গঞ্জে সুগন্ধা বেকারীকে জরিমানা


প্রকাশিত: ০২:৪০ পিএম, ০৫ জুলাই ২০১৫

রমজানে রোজাদারদের জন্য অস্বাস্থ্যকর পরিবেশে সেমাই, বিস্কুট ও পঁচা বেগুন দিয়ে ইফতার সামগ্রি তৈরির অপরাধে নারায়ণগঞ্জের সুগন্ধা বেকারিকে ৫০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।
 
রোববার দুপুরে শহরের গলাচিপা রেল লাইনের পাশে সুগন্ধার খাদ্য উৎপাদান কারখানায় জেলা ম্যাজিস্ট্রেট হোসনে আর বেগমের নেতৃত্বে এ অভিযান পরিচালন করা হয়।
 
হোসনে আরা বেগম জাগো নিউজকে জানান, শহরের সুগন্ধায় অস্বাস্থ্যকর পরিবেশ খাবার তৈরি করে এমন সংবাদের ভিত্তিতে সুগন্ধা খাদ্য উপাদন কারখানায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। এ সময় পঁচা বেগুন দিয়ে বেগুনি, নোংরা পরিবেশে সেমাই, বিস্কুক, কেকসহ অন্যান্য খাবার তৈরি করতে দেখা যায়। এছাড়াও খাবার তৈরিতে কর্মরত সকল শ্রমিকেরা অপরিষ্কার পরিচ্ছন্ন ছিলো। তাদের শরীর থেকে ঘাম বের হচ্ছে সেগুলো খাবারের সঙ্গে মিশছে। যা খেয়ে রোজাদাররাসহ সকল ক্রেতারা অসুস্থ হতে পারে।

তিনি আরো বলেন, এসব চিত্র দেখে সুগন্ধা বেকারিকে ৫০ হাজার টাকা জরিমান করা হয়। এছাড়া ভবিষ্যতে যেন এমনভাবে খাবার না তৈরি করে সেই জন্য হুশিয়ারি করে দেয়া হয়।
 
শাহাদাৎ হোসেন/এআরএ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।