কক্সবাজারে মাদকসহ ২ যুবক আটক


প্রকাশিত: ০১:২০ পিএম, ০৫ জুলাই ২০১৫

আর কয়েকদিন পর ঈদ। আর এ উৎসবকে সামনে রেখে পর্যটন শহর কক্সবাজারে মজুদ করা হচ্ছে বিভিন্ন প্রকারের মাদক। ঈদের পর বেড়াতে আসা পর্যটকদের টার্গেট করে চিহিৃত মাদক ব্যবসায়ীরা প্রশাসনকে ফাঁকি দিয়ে এসব মাদকের চালান মজুদ করছে শহরের বিভিন্ন স্থানে। ইয়াবা, ফেনসিডিল, গাঁজা, বিদেশী ও দেশিয় তৈরি মদ, বিয়ারসহ আরো নানা ধরনের মাদক রয়েছে মজুদকৃত এসব মাদকদ্রব্যের মধ্যে। এমনই একটি চালানের ২০ লিটার মদসহ দুই জনকে রোববার ভোরে শহরের বড় বাজার এলাকা থেকে আটক করেছে সদর থানা পুলিশ।
 
আটকরা হলেন, শহরের পেশকার পাড়ার কালাম ও মোহাজের পাড়ার হোসেন।

কক্সবাজার সদর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী মতিউল ইসলাম বলেন, প্রতি বছরের ন্যায় এ বছরও ঈদ আনন্দ উপভোগ করতে বিশ্বের দীর্ঘতম সমুদ্র সৈকত শহর কক্সবাজারে হাজারো পর্যটক আসবে বলে আশা করা হচ্ছে। পর্যটকদের আগমনকে কেন্দ্র করে মাদকের মজুদ বাড়াচ্ছে মাদক সিন্ডিকেট। এমন খবর পেয়ে শহরে বড় বাজার এলাকায় অভিযান চালানো হয়। আটক করা হয় দুজনকে।

অতিরিক্ত পুলিশ সুপার তোফায়েল আহমদ জানান, মাদক ব্যবসায়ীরা যতই শক্তিশালী হোক না কেনো তাদের ছাড় দেয়া হবে না।

সায়ীদ আলমগীর/এআরএ//এমআরআই

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।