নিম্নমানের খাদ্য বিক্রি : ৮ প্রতিষ্ঠানকে জরিমানা


প্রকাশিত: ১২:০৬ পিএম, ০৫ জুলাই ২০১৫

অস্বাস্থ্যকর পরিবেশে নিম্নমানের খাদ্য তৈরির দায়ে রাজধানীর তেজগাঁও এলাকায় ৮টি রেস্টুরেন্টকে জরিমানা করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) ভ্রাম্যমাণ আদালত। রোববার দুপুরে নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ হেলাল উদ্দিনের নেতৃত্বে এই অভিযান চালায়  র‌্যাব।

অভিযানে নোংরা ও অস্বাস্থ্যকর পরিবেশে নিম্নমানের খাদ্য দ্রব্য তৈরি ও বিক্রয়ের অপরাধে নাইয়োরী হোটেল অ্যান্ড রেষ্টুরেন্টকে ৭০ হাজার টাকা, হাজী মিনি চাইনিজ ও রেষ্টুরেন্টকে ১ লাখ টাকা, শাকভাত রেষ্টুরেন্টকে ৫ হাজার টাকা, মায়ের দোয়া রেষ্টুরেন্টকে ৫ হাজার টাকা, জয়নাল রেষ্টুরেন্টকে ৫ হাজার টাকা এবং নুরজাহান বিরিয়ানী হাউজকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়।

এছাড়া নামহীন আরো দুটি হোটেলকে ৭ হাজার টাকাসহ মোট ১ লাখ ৯৭ হাজার টাকা জরিমানা করে ভ্রাম্যমাণ আদালত। এ ধরণের ভেজাল বিরোধী অভিযান আগামিতেও অব্যাহত থাকবে বলে জানায় র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব)।

এআর/আরএস/আরআই

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।