রোনালদো হ্যাটট্রিকে রিয়ালের বিশাল জয়


প্রকাশিত: ০৫:১৬ এএম, ২১ সেপ্টেম্বর ২০১৪

স্প্যানিশ লা লিগায় টানা দুই ম্যাচে হেরে বসে রিয়াল মাদ্রিদ। আর তাতে রিয়াল ভক্তদের চোখ কপালে উঠতে শুরু করে। কিন্তু চ্যাম্পিয়ন্স লিগে ছন্দ ফিরে পান কার্লো আনচেলত্তির শিষ্যরা। রোনালদো-রদ্রিগেজরা তুলে নেন আত্মবিশ্বাসী জয়।

লা লিগায় ডিপারটিভো লা করুনার বিপক্ষেও সেই ধারাবাহিকতা ধরে রেখেছেন তারা। রোনালদো তো হ্যাটট্রিকই করে বসেন। আর তাতে রিয়াল পেয়েছে ৮-২ গোলের বড় জয়।

২৯, ৪১ ও ৭৮ মিনিটে হ্যাটট্রিক পূর্ণ করেন রোনালদো। বেল করেছেন জোড়া গোল যথাক্রমে ৬৬ ও ৭৪ মিনিটে। আবার ৮৮ ও ৯০ মিনিটে জোড়া গোল করেন হাভিয়ের হার্নান্দেজ। বাকি গোলটি এসেছে বিশ্বকাপের বিষ্ময় বালক হামেস রদ্রিগেজের পা থেকে। এদিকে, ডিপারটিভো দুইটি গোল শোধ দিয়েছে। তাদের পক্ষে মেদুনজানিন ও টোসি গোলের দেখা পেয়েছেন।
 
এই জয়ে রিয়ালের পয়েন্ট টেবিলে ব্যাপক পরিবর্তন এসেছে। বর্তমানে তারা পঞ্চম অবস্থানে উঠে এসেছে। ৪ ম্যাচ খেলে লস ব্লাঙ্করা ঝুলিতে পুরেছে ৬ পয়েন্ট।  তাদের ঠিক উপরে রয়েছে গত মৌসুমের চ্যাম্পিয়ন অ্যাটলেটিকো মাদ্রিদ। তাদের সংগ্রহ ৪।
 
তবে দিয়েগো সিমেয়োনের দল রিয়ালের চেয়ে ১ ম্যাচ কম খেলেছে। এদিকে, পয়েন্ট টেবিলে শীর্ষে রয়েছে বার্সেলোনা। ৩ ম্যাচ থেকে মেসি-নেইমারদের অর্জন ৯ পয়েন্ট।
 

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।